২০২৫ সাল পর্যন্ত পিএসজিতে নেইমার

73

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
প্রতি বছরই গ্রীষ্মকালীন দলবদলে নেইমারের দল ছাড়ার বিষয়টি অন্যতম বড় গুঞ্জন হিসেবে থাকে। তবে আপাতত আগামী চার বছরের জন্য তার সমাপ্তি ঘটেছে। কারণ বর্তমান দল প্যারিস সেইন্ট জার্মেইনের (পিএসজি) সঙ্গে চুক্তির মেয়াদ ২০২৫ সাল পর্যন্ত বাড়িয়েছেন এই ব্রাজিলিয়ান তারকা।
এর আগে ২০২২ সাল পর্যন্ত নেইমারের সঙ্গে পিএসজির চুক্তি ছিল। শনিবার যা আরো তিন বছর বাড়ানো হয়েছে। চুক্তি বাড়ানোর পর নেইমার বলেন, আমি পিএসজিতে আরো বেশি সময় কাটাতে পারবো যা আমার জন্য আনন্দের বিষয়। আমি প্যারিসে খুব সুখে আছি।
তিনি আরো বলেন, আমি এই স্কোয়াডের সদস্য হতে পেরে গর্বিত। খেলোয়াড়, কোচ থেকে শুরু করে সমর্থক, সর্বোপরি ইতিহাসের অংশ হতে পেরে আমি আনন্দিত। সবকিছু বিবেচনা করে আমার মনে হয়েছে এখানে থাকাই আমার জন্য ভালো।
নেইমার যোগ করেন, আমি এখানে খেলোয়াড়ের পাশাপাশি ব্যক্তি হিসেবেও গড়ে উঠেছি। তাই আমি চুক্তির মেয়াদ বাড়িয়ে খুশি। আশা করি আমি এখানে আরো ট্রফি জিততে পারবো।
পিএসজির হয়ে এখন পর্যন্ত ১১২ ম্যাচে ৮৫ গোল করেছেন নেইমার। অ্যাসিস্ট করেছেন ৪৪টি। ২০১৭ সালে তৎকালীন রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দেন ২৯ বছর বয়সী এই ফরোয়ার্ড। খবর : ডেইলিবাংলাদেশ’র।