সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি করোনায় আক্রান্ত

0
75

নিজস্ব প্রতিবেদক <
চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি করোনায় আক্রান্ত হয়েছেন। গত সোমবারের নমুনা পরীক্ষায় তাঁর সংক্রমণ ধরা পরে। করোনা পজিটিভ আসার পরেই সোমবার রাতেই সিভিল সার্জন নিজেই ফেসবুকে পোস্ট দিয়ে বিষয়টি জানান।
চট্টগ্রাম জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. আবদুর রব সুপ্রভাতকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন গত সোমবারের নমুনা পরীক্ষায় সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বির পজিটিভ আসে। তিনি বর্তমানে বাসায় হোম আইসোলেশনে আছেন।
সেখ ফজলে রাব্বি চট্টগ্রামে টিকা কার্যক্রম শুরুর দিনেই গত ৭ ফেব্রুয়ারি করোনার টিকা গ্রহণ করেন। টিকা গ্রহণের ৫০ দিনেই মাথায় তিনি করোনায় আক্রান্ত হন।
সেখ ফজলে রাব্বি চট্টগ্রামের সিভিল সার্জনের দায়িত্বের পাশাপাশি চট্টগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।
তিনি করোনা সংক্রমণের প্রথম থেকেই চট্টগ্রামের করোনা রোগীদের চিকিৎসাসেবা, আইসিইউ সেবা চালুসহ প্রয়োজনীয় চিকিৎসা সংক্রান্ত দায়িত্ব পালন করে আসছেন। তিনি কোভিড-১৯ আক্রান্তদের চিকিৎসায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালকে করোনা চিকিৎসার বিশেষায়িত হাসপাতালের ব্যবস্থা করেন। এছাড়া তিনি চট্টগ্রাম জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্যসচিব হিসেবে দায়িত্ব পালন করছেন।