রেড ক্রিসেন্ট সদস্যরা মানুষের সেবায় কাজ করছেন

0
78

বিনামূল্যে করোনা ভ্যাকসিন নিবন্ধন কার্যক্রম শুরু

মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে মানুষের সেবায় নিয়মিত কাজ করে যাচ্ছে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম। তারই ধারাবাহিকতায় এবার জনসাধারণের মাঝে সহজে কোভিড-১৯ ভ্যাকসিন নিবন্ধন কার্যক্রম সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম শুরু করলো বিনামূল্যে নিবন্ধন কার্যক্রম।
গতকাল নগরীর আন্দরকিল্লাস্থ চট্টগ্রাম সিটি করপোরেশন ভবনের পার্কিং স্থানে বুথ স্থাপন করে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ও সিটি ইউনিটের উদ্যোগে যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম এর বাস্তবায়নে নিবন্ধন কার্যক্রম চালু হয়।
এ কার্যক্রমের উদ্বোধন করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদ সদস্য ও জেলা রেড ক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান ডা. শেখ শফিউল আজম। উদ্ধোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সিটি ইউনিটের সেক্রেটারি আব্দুল জব্বার।
এতে আরো উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সিটি ইউনিটের কার্যকরী পর্ষদ সদস্য এইচ.এম.সালাউদ্দীন, মহসিন উদ্দীন চৌধুরী ফয়সাল, আনোয়ার আজম, রেড ক্রিসেন্ট চট্টগ্রাম জেলা ইউনিটের ইউনিট লেভেল অফিসার আব্দুর রশিদ খান, সিটি ইউনিটের ইউনিট লেভেল অফিসার মুহাম্মদ ইয়াহইয়া বখতিয়ার, যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের যুব প্রধান মো. ইসমাইল হক চৌধুরী ফয়সাল, স্বাস্থ্য ও সেবা বিভাগীয় প্রধান জনি চৌধুরী ও কার্যকরী পর্ষদ সদস্যসহ যুব স্বেচ্ছাসেবকরা।
উদ্বোধনকালে ডা. শেখ শফিউল আজম বলেন, নিবন্ধন কার্যক্রমটি মানুষের কল্যাণে ভূমিকা রাখবে। বৃদ্ধ এবং অন্য শ্রেণীপেশার মানুষকে খুব সহজে নিবন্ধন সম্পন্ন করে সেবা দিয়ে ভ্যাকসিন নিতে সাহায্য করছেন আমাদের যুব স্বেচ্ছাসেবকরা। রেড ক্রিসেন্টের যুব স্বেচ্ছাসেবকরা মানুষের সেবায় কাজ করে যাচ্ছেন। বিজ্ঞপ্তি