মিরসরাই : নতুন আক্রান্ত আট পুলিশসহ ১০, উপসর্গে একজনের মৃত্যু

0
271

নিজস্ব প্রতিনিধি, মিরসরাই:

মিরসরাইয়ে ৮ পুলিশ সদস্যসহ ১০ জনের করোনা শনাক্ত হয়েছে। এটি একদিনে মিরসরাইয়ে করোনা শনাক্তের সর্বোচ্চ রেকর্ড সংখ্যা। মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মিজানুর রহমান মিরসরাইয়ে ১০ জনের করোনা পজেটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। এদিকে করোনা উপসর্গ নিয়ে সোমবার (১৫ জুন) বিকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মিজানুল হক আজাদ নামে একজনের মৃত্যু হয়েছে। তিনি মিরসরাই পৌরসভার ২ নন্বর ওয়ার্ডের বাসিন্দা ছিলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মিজানুর রহমান জানান,  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি টিম ২৩ জনের নমুনা সংগ্রহ করে গত ১১ জুন পরীক্ষায় জন্য পাঠায়। এদের মধ্যে সোমবার (১৫ জুন) ১০ জনের রির্পোট  পজেটিভ আসে। এদের মধ্যে জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মফিজুর রহমানসহ ৮ পুলিশ সদস্য রয়েছে। তারা বর্তমানে হোম কোয়ারেন্টেনে রয়েছেন। এখন শনাক্ত হওয়ার পর তাদের হোম আইসোলেশনে থাকতে হবে। আক্রান্ত অন্যদের একজন ব্যাংক কর্মকর্তা ও একজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শন সিরাজ উদ্দিন জানান, জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ ৮ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত। তারা সবাই হোম কোয়ারেন্টেনে ছিলেন। আজ থেকে সবাই হোম আইসোলেশনে থাকবেন।

এদিকে করোনা উপসর্গ নিয়ে মিরসরাই পৌর সভার ২ নন্বর ওয়ার্ডের বাসিন্দা মিজানুল হক আজাদ (৫২) নামে একজনের মৃত্যু হয়েছে। সোমবার বিকালে চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেনের চাচা। ফরহাদ হোসেন জানান, জ্বর, শ্বাসকষ্ট তিনি তার চাচাকে রোববার (১৪জুন) রাতে ম্যাক্স হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকালে তিনি মারা যান। তার করোনা উপসর্গ থাকলেও পরীক্ষা করানো সুযোগ হয়