মাদক, ইভটিজিং ও সড়কে চাঁদাবাজি সহ্য করা হবে না

0
233

নিজস্ব প্রতিনিধি, সাতকানিয়া »

চন্দনাইশ থানার নবাগত অফিসার ইনচার্জ মো. নাছির উদ্দিন সরকার বলেন, মাদক ও ইভটিজিংয়ের বিষয়ে আমার নীতি জিরো টলারেন্স। মাদকের বিষয়ে প্রধানমন্ত্রী, আইজিপি  ও ডিআইজি মহোদয়ের নিকট হতে আগে থেকে জিরো টলারেন্সের নির্দেশনা দেয়া আছে। যতদিন চন্দনাইশে থাকবো ততদিন চেষ্টা করে যাব এলাকার মানুষকে ভাল রাখার। আমি নিশ্চিত করে বলতে পারি আমার কাছে কোন খারাপ মানুষের স্থান হবে না।

এ এলাকার মানুষকে ভাল রাখতে সাধারণ মানুষের চলাচল নির্বিঘœ করতে আমার থানা এলাকার সড়ক মহাসড়কে কাউকে যানজট সৃষ্টি করতে দেয়া হবে না। সড়ক মহাসড়কে যানজট সৃষ্টি করে চাঁদাবাজি করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

এ ধরনের জনদূর্ভোগ সৃষ্টিকর কাজ সহ্য করা হবেনা। গত শনিবার সকাল ১১টার সময় চন্দনাইশ থানার তার দপ্তরে চন্দনাইশের বিভিন্ন জাতীয়, স্থানীয় ও অনপোর্টালে কর্মরত সাংবাদিক ও দোহাজারী প্রেস ক্লাবের সদস্যদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন চন্দনাইশ প্রেস ক্লাব সভাপতি মাস্টার নুরুল আলম, দোহাজারী প্রেস ক্লাব সভাপতি এম. এ. রাজ্জাক রাজ, সাধারণ সম্পাদক এস.এম. নাসির উদ্দিন বাবলু , সাতকানিয়া প্রেস ক্লাব সাধারন সম্পাদক ও দোহাজারী প্রেস ক্লাবের সদস্য মো. জাহেদ হোসাইন, আজগর আলী সেলিম, এম. এ. মহসিন, আবু তোরাব চৌধুরী, আবদুল গফুর রব্বানী, গোপাল ঘোষ মানিক, কামরুদ্দিন, মোহাম্মদ রোবেল ও মোহাম্মদ শুভ প্রমুখ।

মতবিনিময় সভায় চন্দনাইশ পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মজনু মিয়া উপস্থিত ছিলেন।