মহালছড়িতে ধর্ষণের অভিযোগে এক যুবক আটক

0
229
মহালছড়িতে ধর্ষণের অভিযোগে এক যুবক আটক

নিজস্ব প্রতিনিধি, মহালছড়ি

খাগড়াছড়ির মহালছড়িতে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। অভিযুক্তের নাম মো. সুমন (১৮) মাইসছড়ি ইউনিয়নের জয়সেন পাড়া গ্রামের মো. নুরনবীর পুত্র। এ ঘটনায় ভিকটিমের মা বাদি হয়ে ১৪ মে মহালছড়ি থানায় অভিযুক্ত ব্যক্তিসহ ২ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। ভিকটিমের মায়ের মামলা দায়েরের পর পুলিশ ১৪ মে  রাত সাড়ে ১০ টার দিকে অভিযান চালিয়ে অভিযুক্ত আসামি মো. সুমনকে তার বাড়ি থেকে আটক করে।

বাদির মামলার এজাহারে উলেস্নখ করা হয়, ভিকটিমের মা গত ৪ মে কাজে বাড়ির বাইরে গেলে ২ নম্বর আসামি শাহীনূর আক্তার রান্নার কাজে সহযোগিতার কথা বলে পঞ্চম শ্রেণি ছাত্রীকে বাড়িতে একা পেয়ে কৌশলে তাদের বাড়িতে ডেকে নিয়ে বাইরে থেকে দরজা বন্ধ করে চলে যায়। তখন অভিযুক্ত সুমন এসে বাড়িতে ঢুকে ভিকটিমকে ধর্ষণ করে চলে যায়।

এরপর ভিকটিম সেখান থেকে আসার পথে প্রতিবেশী দুজনের সাথে দেখা হলে ঘটনাটি খুলে বলে।

ঘটনার বিষয়ে ভিকটিমের মা তাৎক্ষণিক জানতে না পারলেও গত ১০ মে আসামির পরিবারের সাথে প্রতিবেশী সেই দুই মেয়ের সাথে কথা কাটাকাটি হলে ঘটনাটি প্রকাশ পায়। ঘটনাটি এলাকায় জানাজানি হওয়ার পর স্থানীয়রা সমাধানের জন্য চাপ প্রয়োগ করে সময় অতিবাহিত করেন। পরে ঘটনাটি বিভিন্ন কৌশলে ধামাচাপার চেষ্টা করলে ভিকটিম এর মা বাদি হয়ে ১৪ মে মহালছড়ি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলা দায়ের করেন।

ঘটনার বিষয়ে মহালছড়ি থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ভিকটিমের মা বাদি হয়ে অভিযুক্ত ও ধর্ষণের সহযোগীসহ ২ জনের বিরুদ্ধে মামলা করার পর অভিযুক্ত সুমনকে আটক করে থানায় নিয়ে আসা হয়।