বিআইটিআইডি হাসপাতালে হাই ফ্লো অক্সিজেন দিল পিএইচপি ফ্যামিলি

0
215
সুফি মিজান ফাউন্ডেশনের পড়্গ থেকে নিউরোলজি ডা. তৌহিদুর রহমান বুধবার দুপুরে  ফৌজদারহাট বিআইটিআইডি’র পরিচালক প্রফেসর ডা. এম এ হাসান চৌধুরীর কাছে দুই সেট হাই ফ্লো অক্সিজেন  হস্তান্তর করেন।

করোনার প্রার্দুভাব মোকাবেলায় বিশিষ্ট শিল্পপতি ও পিএইচপি পরিবারের চেয়ারম্যান একুশে পদকপ্রাপ্ত সুফি মোহাম্মদ মিজানুর রহমান গরিব-অসহায় রোগীদের চিকিৎসার জন্য এবার দুই সেট হাই ফ্লো অক্সিজেন  দিলেন। সুফি মিজান ফাউন্ডেশনের পড়্গ থেকে নিউরোলজি প্রফেসর ডা. তৌহিদুর রহমান  বুধবার দুপুরে ফৌজদারহাট বিআইটিআইডি’র পরিচালক প্রফেসর ডা. এম এ হাসান চৌধুরী কাছে-এ দুটি মেশিন হস্তান্তর করেন।

সুফি মিজান ফাউন্ডেশনের উদ্যোগে আনত্মরিক প্রচেষ্টার জন্য হাসপাতালের পরিচালক প্রফেসর ডা. এম এ  হাসান চৌধুরী পিএইচপি পরিবারকে আনত্মরিক ধন্যবাদ জানান। তিনি বলেন, করোনা ডেডিকেটেড এ হাসপাতালে হাই ফ্লো অক্সিজেনের অভাব ছিল। পিএইচপি পরিবার তা পূরণ করে দিল।  তিনি পিএইচপি ফ্যামিলির প্রশংসা করে বলেন, দুই সেট হাই ফ্লো অক্সিজেন থেরাপি মেশিনের সাথে সব কিছুই এখানে নিশ্চিত করা হয়েছে। চট্টগ্রামের হাসপাতালগুলোতে পিএইচপি পরিবারের অনেক অনুদান রয়েছে।

এ সময় উপসি’ত ছিলেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজের প্রিন্সিপাল প্রফেসর ডা. শামীম হাসান, বিএমএর প্রেসিডেন্ট ডা. মুজিবুল হক খান, বিএমএর ডা. রবিউল করিম প্রমুখ।

সুফি মোহাম্মদ মিজানুর রহমান বলেন, প্রত্যেক মানুষের উচিত গরিব ও অসহায়দের জন্য এগিয়ে আসা। আমি দেখেছি, যে  অন্যের কল্যাণে এগিয়ে আসে, বিধাতা তার জীবনকে সুন্দর করে দেন। পিএইচপি পরিবার মানুষের কল্যাণের জন্য কিছু করতে চায়। তিনি বলেন, এই দুর্যোগের সময় বিভিন্ন হাসপাতালের সেবায় অংশ নিতে পেয়ে পিএইচপি পরিবার আনন্দিত ও গর্বিত। আগামীতে আরও সেবা প্রদানের জন্য আমরা চেষ্টা করছি। বিজ্ঞপ্তি