বাঁশখালীতে ফিশিং বোট চাপা পড়ে ১ জনের মৃত্যু, ২ জন আহত

0
215

সংবাদদাতা, বাঁশখালী :

বাঁশখালীর কাথরিয়া ইউনিয়নের দড়্গিণ বাঘমারা গ্রামে ফিশিং বোট চাপা পড়ে ১ জেলের মৃত্যু এবং ২ জেলে গুরুতর আহত হয়েছে। সোমবার বেলা ২টায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি এলাকার আবু আহম্মদের পুত্র আব্দুল মান্নান (৩৮)। আহত ব্যক্তিরা হচ্ছে মো. ইউনুছ (৩৫) ও মো. নুরুল আলম (৪৫)। আহতদের আশংকাজনক অবস্থায় বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যড়্গদর্শীরা জানান, কুতুবদিয়া উপজেলার আবুল কালাম প্রকাশ জামাইয়ের ফিশিং বোটটি কাথরিয়ার ইউনিয়নের দড়্গিণ বাঘমারা গ্রামের জলকদর খালের পাড়ে মেরামত করছিল। সোমবার মেরামত শেষে বেলা ২টায় খালের পাড় থেকে জলকদর খালে নামাচ্ছিল । ওই সময় ফিশিং বোটের নিচে চাপা পড়ে জেলে আব্দুল মান্নান, মো.ইউনুছ ও মো. নুরুল আলম। ঘটনাস’লেই মারা যান আব্দুল মান্নান। গুরুতর আহত মো. ইউনুছ ও মো. নুরুল আলমকে স্থানীয়রা উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়েছে।

কাথরিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. শাহজাহান চৌধুরী বলেন, নিহত ব্যক্তি ও গুরুতর আহতদের পরিবারে আর্থিকভাবে সাহায্য করা হবে। আহত ব্যক্তিদের চিকিৎসা দেয়া হচ্ছে।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম মজুমদার বলেন, ফিশিং বোট চাপা পড়ে নিহত ও আহতদের ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।