প্রিমিয়ার লিগে ফিরলো ওয়াটফোর্ড

0
36

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
মিলওয়ালকে ১-০ গোলে পরাজিত করে এক মৌসুম পরেই আবারো প্রিমিয়ার লিগে ফিরে এসেছে ওয়াটফোর্ড। এর আগে দিনের শুরুতে বোর্নমাউথের বিপক্ষে ব্রেন্টফোর্ডের ১-০ গোলের জয়ে সিসকো মুনোজের দল ওয়াটফোর্ডের আর মাত্র তিন পয়েন্ট দরকার ছিল গত মৌসুমে অবনমিত হওয়া আরেক দল নরউইচের সঙ্গে আবারো ইংলিশ সর্বোচ্চ লিগে ফিরেআসার।
ভিক্যারেজ রোডে সেনেগালিস ২৩ বছর বয়সী এ্যাটাকার ইসমালিয়া সারের ১১ মিনিটের পেনাল্টিতে স্বাগতিক ওয়াটফোর্ডের জয় নিশ্চিত হয়। কিন্তু প্রিমিয়ার লিগে ফিরে আসার মর্যাদাকর লড়াইয়ে শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যেতে হয়েছে ওয়াটফোর্ডকে।
গত ২০ ডিসেম্বর মুনোজ কোচের দায়িত্ব নেবার পর থেকে দলের চেহারা পাল্টাতে শুরু করে। এর আগে ভøাদিমির ইভিচের অধীনে ওয়াটফোর্ড নিজেদের পরিচিত জায়গাটা হারিয়ে ফেলেছিল। স্প্যানিয়ার্ড মুনোজের অধীনে ২৪ লিগ ম্যাচে ১৭ জয় নিশ্চিত করে তৃতীয় স্থানে থাকা ব্রেন্টফোর্ডে থেকে ১০ পয়েন্ট এগিয়ে দুই ম্যাচ হাতে রেখেই প্রিমিয়ার লিগ নিশ্চিত করেছে ওয়াটফোর্ড।
ম্যাচ শেষে মুনোজ বলেছেন, সবাই আমাকে সহযোগিতা করেছে। আমার পেছনে অনেক বড় একটি গ্রুপ কাজ করেছে। মৌসুমটা সে কারণেই ভালভাবে কাটাতে পেরেছি। এই খেলোয়াড়দের পেয়ে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। আমাদের মধ্যে দারুন একটি সমঝোতা রয়েছে। প্রত্যেকেরই চিন্তাভাবনা ও প্রতিশ্রুতির জায়গাটা অভিন্ন।
৪৪ ম্যাচে ৯৩ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়নশিপ টেবিলের শীর্ষে থাকা নরউইচ সিটি আগেই প্রিমিয়ার লিগে ফিরে আসা নিশ্চিত করেছিল। খবর : ডেইলিবাংলাদেশ’র।