প্রধান নির্বাচকের পদ হারাচ্ছেন মিসবাহ

0
180

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
পাকিস্তানের ক্রিকেট ইতিহাসে প্রথম ব্যক্তি হিসেবে একইসঙ্গে হেড কোচ ও প্রধান নির্বাচকের দায়িত্ব নিয়েছিলেন দেশটির সাবেক অধিনায়ক মিসবাহ উল হক। গত সেপ্টেম্বরে দায়িত্ব নিলেও তার দ্বৈত দায়িত্ব দীর্ঘ হচ্ছে না। ভারতীয় সংবাদসংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে (পিটিআই) পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) এক উর্ধ্বতন কর্মকর্তা বলেছেন, ‘পিসিবি এখন মনে করছে, মিসবাহর ওপর থেকে বাড়তি কাজের বোঝা কমিয়ে দেয়াই ভালো হবে। যাতে করে সে তার প্রধান কোচের দায়িত্বে ভালোভাবে মনোযোগ দিতে পারে। কেননা আগামী তিন বছরে বেশ কিছু গুরুত্বপূর্ণ আইসিসি ইভেন্ট রয়েছে’।
তিনি আরো যোগ করেন, ‘বোর্ডের প্রধান নির্বাহী ওয়াসিম খান সম্প্রতি ইংল্যান্ড গিয়ে দেখে এসেছে কীভাবে একইসঙ্গে দুই দায়িত্ব সামলাচ্ছেন মিসবাহ। ওয়াসিম তখনই মিসবাহর সঙ্গে কথা বলে রেখেছেন, দলের জন্য একজন প্রধান নির্বাচক নেয়ার ব্যাপারে’।
এসময় নতুন প্রধান নির্বাচকের বিষয়ে ধারণা দিয়ে পিসিবি কর্মকর্তা বলেন, ‘মিসবাহকে দায়িত্ব দেয়ার সময় একটা সংশয় ছিল, একইসঙ্গে দুই দায়িত্ব পালন করতে পারবে কি না। এবার আমরা নতুন প্রধান নির্বাচক হিসেবে একজন সাবেক ফাস্ট বোলারকে দায়িত্ব দেয়ার কথা ভাবছি। যিনি সবসময় সাহসী মন্তব্য করে থাকেন। তার সঙ্গে কথা বলে চূড়ান্ত সিদ্ধান্ত হবে’। খবর : ডেইলিবাংলাদেশ’র।