প্রথমবার এক সিনেমায় শাহরুখ ও আমির

0
188

সুপ্রভাত ডেস্ক :
বলিউডের জনপ্রিয় দুই খানকে এবার দেখা যাবে একই সিনেমাতে। এই খবরে উচ্ছ্বসিত তাদের কোটি কোটি ভক্ত। অবশেষে তাদের অপেক্ষার প্রহর শেষ হলো। প্রথমবার এক সিনেমায় শাহরুখ ও আমির খান!
হিন্দি সিনেমাপ্রেমীদের জন্য এমন সুখবর হয়তো আর কখনোই আসেনি। অবশেষে বলিউড আলোকিত হতে চলেছে এক সিনেমায় দুই খান শাহরুখ ও আমিরকে দেখার সুযোগ পেয়ে।
বলিউড যখন নানা সঙ্কটে ভুগছে ঠিক তখনই শাহরুখ-আমিরের জুটি হওয়াটা নিঃসন্দেহে দারুণ একটি খবর। আমির খানের পরবর্তী সিনেমা লাল সিং চাড্ডায় অভিনয় করতে দেখা যাবে বলিউড বাদশাহ শাহরুখ খানকে। এমন খবরই নিশ্চিত করেছে ভারতীয় গণমাধ্যমগুলো।
তারা দাবি করছে, আমির খান ও শাহরুখ খান কখনো বড় পর্দায় একসঙ্গে কাজ করেননি। ক্যারিয়ারের শুরুতে দুজন একসঙ্গে ফটোশুটে অংশ নিয়েছেন। অনেক অনুষ্ঠানেও হাজির হয়েছেন। তবে দুজনের সম্পর্কটা ভালো নয় বলে শোনা গেছে বারবার। সেই সম্পর্কে উন্নতি হয়েছে তা জানা গিয়েছিলো বছর দুই আগেই। দুজনই দুজনকে নিমন্ত্রণ করেছেন একে অন্যের বাসায়। তারা একে অন্যকে ভালো কাজ ও জন্মদিন-বিয়ের দিনগুলোতে শুভেচ্ছাও জানান।
সেই সম্পর্কের নতুন দিগন্ত উন্মোচন করছে ‘লাল সিং চাড্ডা’। এখানে শাহরুখ হাজির হবেন একটি অতিথি চরিত্রে।
মিস্টার পারফেকশন’খ্যাত আমির শুরু থেকেই চেয়েছিলেন সিনেমাটির সব কাজ নিজের পরিকল্পনা মতো করার। আর সেই চিন্তা থেকেই শাহরুখকে তার সিনেমায় অন্তর্ভুক্ত করা। আইপিএলের জন্য দুবাই যাওয়ার আগেই দিল্লিতে সিনেমাটির শুটিং কাজ শেষ করেছিলেন তিনি।
প্রসঙ্গত, ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় আমির খানের বিপরীতে অভিনয় করছেন কারিনা কাপুর। এবারের বড় দিনকে উপলক্ষ করে সিনেমাটি মুক্তি দেয়ার কথা ছিলো। তবে করোনা ব্যাঘাত ঘটায় সব পরিকল্পনায়। এবার সবকিছু ঠিকঠাক থাকলে সামনের বছরের বড় দিনে মুক্তি পাবে সিনেমাটি। খবর : ডেইলিবাংলাদেশ’র।