চমাশিহা ক্যান্সার হাসপাতালে অনুদান দিল ক্লাব অফ কলেজিয়েটস’৮৬

চমাশিহা ক্যান্সার হাসপাতাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের জন্য ক্লাব অফ কলেজিয়েটস’৮৬ (সিওসি’৮৬) এর পক্ষ থেকে মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) ৫ লক্ষ টাকা অনুদানের চেক হস্তান্তর করা হয়।

এ উপলক্ষে হাসপাতালের কার্যনির্বাহী কমিটির ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট সৈয়দ মোহাম্মদ মোরশেদ হোসেনের সভাপতিত্বে কনফারেন্স হলে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ক্লাব অফ কলেজিয়েটস’৮৬ (সিওসি’৮৬) এর আহ্বায়ক বিশিষ্ট সমাজসেবক মিজাব লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মনজুর মোর্শেদ ফিরোজ।

বিশেষ অতিথি ছিলেন হাসপাতাল কার্যনির্বাহী কমিটির জেনারেল সেক্রেটারি ও ক্যান্সার হাসপাতাল বাস্তবায়ন কমিটির মেম্বার সেক্রেটারি মোহাম্মদ রেজাউল করিম আজাদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি করোনাকালীন সময় থেকে স্বল্পমূল্যে মানসম্মত চিকিৎসা সেবা নিশ্চিতে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ক্যান্সার আক্রান্ত রোগীদের পূর্ণাঙ্গ চিকিৎসা সেবা চালুর জন্য নিরলস কাজ করে যাওয়া সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। তিনি ক্যান্সার হাসপাতাল বাস্তবায়ন কমিটির চেয়ারম্যান দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক, মেম্বার সেক্রেটারি মোহাম্মদ রেজাউল করিম আজাদ, কার্যনির্বাহী কমিটির ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট সৈয়দ মোহাম্মদ মোরশেদ হোসেনসহ কমিটির সকলকে সিওসি’৮৬ এর পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পরে চমাশিহা ক্যান্সার হাসপাতালের প্রকল্প পরিদর্শন শেষে দৈনিক আজাদী অফিসে চট্টগ্রাম কলেজিয়েট’র সভাপতি ও চমাশিহা ক্যান্সার হাসপাতাল বাস্তবায়ন কমিটির চেয়ারম্যান এম এ মালেকের নিকট আনুষ্ঠানিকভাবে ৫ লক্ষ টাকা অনুদানের চেক হস্তান্তর করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন হাসপাতাল কার্যনির্বাহী কমিটির ট্রেজারার অধ্যক্ষ ড. লায়ন মোহাম্মদ সানাউল্লাহ, জয়েন্ট ট্রেজারার এস এম কুতুবউদ্দিন, অর্গানাইজিং সেক্রেটারি মোহাম্মদ সাগির, সদস্য ডা. ফজল করিম বাবুল, পরিচালক (প্রশাসন) ডা. মো. নূরুল হক, কলেজিয়েট’৮৫ ব্যাচের ছাত্রও নিওক্লিয়ার মেডিসিন অ্যান্ড ইমেজিং বিভাগের প্রফেসর ডা. আ ম ম মিনহাজুর রহমান, প্রধান প্রকৌশলী অনুরুপ চৌধুরী, উপ-পরিচালক (প্রশাসন) মোহাম্মদ মোশাররফ হোসাইন, কলেজিয়েট’৮৬ ব্যাচের ছাত্র উপ-পরিচালক (মেডিক্যাল এ্যাফেয়ার্স) ডা. এ কে এম আশরাফুল করিম, উপ-পরিচালক (আইসিএইচ) ডা. আবু সৈয়দ চৌধুরী, অনকোলজি বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ডা. শেফাতুজ্জাহান, পিএস টু জিএস ইমাম রাজি ইবনে জাহেদ, চট্টগ্রাম কলেজিয়েট এর সাধারণ সম্পাদক ও প্রাক্তন সাংগঠনিক সম্পাদক আশরাফুল আনোয়ার হিরন, সিওসি’৮৬ ব্যাচের ছাত্র মহানগর যুবলীগের নবনির্বাচিত সহ সভাপতি মো. হেলাল উদ্দিন, ডা. গৌতম চৌধুরী, অধ্যাপক বিজয় ভৌমিক, আশফাকুর রহমান বিপ্লব, সৈয়দ মো. রিদোয়ান, ডা. ইসা চৌধুরী, মো. মোস্তাফিজুর রহমান মামুন, শহীদ নাইম, সোহেল জাহান, আনোয়ারুল হাসান চৌধুরী, আলমগীর আলম, আনোয়ারুল আজিম মামুন, শেখ মো. খালেদ প্রমুখ। বিজ্ঞপ্তি