চকরিয়ায় বাস চাপায় কলেজ ছাত্র নিহত

0
205

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া:
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বরইতলী রাস্তার মাথা এলাকায় যাত্রীবাহী বাস চাপায় মোটরসাইকেল আরোহী কলেজ ছাত্র মো. সাইমন (২০) ঘটনাস্থলে নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
এসময় মোটরসাইকেলে থাকা অপর আরোহী শহীদুল ইসলাম (১৮) গুরুতর আহত হয়েছেন। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত সাইমন বরইতলী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের পূর্ব চরারকূল এলাকার তাজুল ইসলামের ছেলে ও এমইএস কলেজের এইচএসসির ছাত্র। আহত শহীদুল ইসলাম একই ইউনিয়নের মাহমুদ নগরের জসিম উদ্দিনের ছেলে।
প্রত্যক্ষদর্শী লোকজন জানায়, সকাল সাড়ে ১০টার দিকে সাইমন তার বন্ধু শহীদুলকে নিয়ে বরইতলী একতা বাজার থেকে মোটরসাইকেল করে চকরিয়া যাচ্ছিলেন। এসময় বরইতলী রাস্তার মাথায় পৌঁছলে সামনে থাকা একটি ম্যাজিক গাড়িকে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে মারা যায় সাইমন। এসময় আহত হয় শহীদুল ইসলাম।
চিরিঙ্গা হাইওয়ে পুলিশের পরিদর্শক মো. আনিসুর রহমান বলেন, নিহত সাইমনের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।