চকরিয়ায় গর্তের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

0
173

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া :

চকরিয়ায় নির্মাণাধীন রেললাইন নির্মাণ কাজে সৃষ্ট একটি ডোবার পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার বেলা ১২টায় উপজেলার পূর্ব বড়ভেওলা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের রওশন আলী সিকদারপাড়ায় এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত দুই শিশু হলেন স্থানীয় রওশন আলী সিকদারপাড়া এলাকার নুরুল আমিনের ছেলে ইমাম হোসেন (৬) ও মো. মানিকের ছেলে আবদুর রহমান (৮)। দুই শিশু সম্পর্কে আপন চাচাতো-জেঠাতো ভাই। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় পূর্ব বড়ভেওলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ারুল আরিফ দুলাল।
পরিবার সদস্যদের বরাত দিয়ে উপজেলার পূর্ব বড়ভেওলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ারুল আরিফ দুলাল বলেন, দুপুরের দিকে দুই শিশু পরিবারের সদস্যদের অজান্তে বাড়ির পাশ্ববর্তী নির্মাণাধীন রেললাইনের জন্য মাটি উত্তোলনের পর সৃষ্ট একটি ডোবার (গর্ত) পানিতে খেলতে নামে।
তিনি বলেন, ডোবাটি তুলনামূলক গভীর এবং তলদেশ নরম হওয়ায় মূহূর্তে দুই শিশু পানিতে ডুবে যায়। একপর্যায়ে ডোবা থেকে ভাসমান অবস্থায় দুইজনকে উদ্ধার করে স্বজনরা চকরিয়া সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, নির্মাণাধীন রেললাইনের গর্তের পানিতে ডুবে দুই শিশু মারা গেছে শুনেছি। এব্যাপারে পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ করেনি। তবে লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।