করোনায় আক্রান্ত হয়ে মেডিক্যাল সেন্টারে ভর্তি হলেন রানা দাশগুপ্ত

0
360
অ্যাডভোকেট রানা দাশগুপ্ত

নিজস্ব প্রতিবেদক

করোনা নিয়ে মেডিক্যাল সেন্টারে ভর্তি হয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুন্যালের প্রসিকিউটর এবং বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্যপরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রানা দাশগুপ্ত। তিনি আজ বৃহস্পতিবার দুপুর একটার দিকে তিনি এবং তাঁর স্ত্রী হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জিইসি মোড়স’ মেডিক্যাল সেন্টার কর্তৃপক্ষ নিশ্চিত করেন।

জানা যায়, অ্যাডভোকেট রানা দাশগুপ্ত গত ১৫ জুন ইম্পেরিয়াল হাসপাতালে করোনার নমুনা পরীড়্গার জন্য দিয়েছিলেন। সেখান থেকে গতকাল বুধবার রাত ১২টার দিকে ফোন করে জানানো হয় করোনা নিশ্চিত হওয়ার বিষয়টি। তিনি গত পাঁচদিন ধরে জ্বর ও গলাব্যাথায় ভুগছিলেন।

উলেস্নখ্য, চট্টগ্রামে দিন দিন করোনা রোগীর সংখ্যা বাড়ছে। অনেক বিশিষ্ট ব্যক্তি আক্রান্ত হচ্ছেন করোনায়। ইতিমধ্যে চট্টগ্রাম দড়্গিণ জেলা আওয়ামী লীগ সভাপতি এবং বোয়ালখালী-চান্দগাও আসনের সংসদ সদস্য মোসলেম উদ্দিন, চট্টগ্রামের পুলিশ কমিশনার মাহবুবর রহমান, চট্টগ্রাম বিভাগীয় স্বাস’্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার, চট্টগ্রাম ওয়াসার ব্যবস’াপনা পরিচালক প্রকৌশলী এ কে এম ফজলুলস্নাহসহ অনেকে করোনায় আক্রান্ত হয়েছেন। চট্টগ্রামে এপর্যন্ত ৫ হাজার ৭৬৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন।