এসি মিলানেই থাকছেন ইব্রাহিমোভিচ

0
241

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
আগামী মৌসুমেও এসি মিলানেই থাকছেন সুইডিশ ফরোয়ার্ড জ্বালাতন ইব্রাহিমোভিচ। শুক্রবার ইতালির বিভিন্ন গণমাধ্যম এই দাবি জানিয়ে বলেছে, এক মৌসুমের জন্য ৭ মিলিয়ন ইউরোতে ইব্রাহিমোভিচের সঙ্গে চুক্তি করেছে মিলান।
আগামী অক্টোবরে ৩৯ বছরে পা রাখতে পাওয়া ইব্রা গতকাল এসি মিলানের জার্সি গায়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন। সুইডিশ এই তারকা একইসঙ্গে আরেকটি ছবি পোস্ট করেছেন যেখানে তাকে আরামদায়ক অবস্থায় শুয়ে থাকতে দেখা যাচ্ছে এবং যার ক্যপশনে লেখা ছিল, ‘ঝড়ের আগে শান্তি’।
গাজ্জেতো ডেলো স্পোর্টস এর রিপোর্ট অনুযায়ী ২০১০ সালের ২৯ আগস্ট প্রথমবারের মত এসি মিলানে যোগ দেয়া ইব্রাহিমোভিচের এই একই তারিখে ইতালিয়ান জায়ান্ট ক্লাবটি ত্যাগের কথা ছিল।
জানুয়ারিতে লস এ্যাঞ্জেলস গ্যালাক্সি থেকে ছয় মাসের চুক্তিতে সাড়ে তিন মিলিয়ন ইউরোতে মিলানে যোগ দিয়েছিলেন ইব্রাহিমোভিচ। সেখানেই তার চুক্তিতে আরো এক বছর মেয়াদ বাড়ানোর শর্ত ছিল।
ম্যানচেস্টার ইউনাইটেড, পিএসজি ও বার্সেলোনার সাবেক এই খেলোয়াড় এবারের মৌসুমে ২০ ম্যাচে করেছেন ১১ গোল।
এসি মিলানের প্রধান নির্বাহী ইভান গাজিডিস চলতি সপ্তাহে বলেছিলেন, ‘আমি মনে করি এবারের মৌসুমে ইব্রা আমাদের দলের হয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে। তার কারণেই আমরা মূলত এতদুর আসতে পেরেছি। আশা করছি এই ধারা আগামী মৌসুমেও বজায় রাখতে পারবো।’
সাতবারের সাবেক ইউরোপীয়ান চ্যাম্পিয়ন এসি মিলান ইব্রা দলে আসার পর ১১তম স্থান থেকে ষষ্ঠ স্থানে থেকে লিগ শেষ করেছে। টানা ১২ ম্যাচে শেষ পর্যন্ত এসি মিলান অপরাজিত ছিল। ২০১১ সালে সর্বশেষ ১৮তম সিরি-আ শিরোপা জয়ে ইব্রাহিমোভিচই এসি মিলানকে সহযোগিতা করেছিলেন। মিলানের হয়ে ইব্রা তিনটি লিগ শিরোপা জয় করেছেন। জুভেন্টাসের হয়ে জিতেছেন দুটি। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সিরি-আ লিগের নতুন মৌসুম শুরু হচ্ছে। খবর : ডেইলিবাংলাদেশ’র।