ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে

মহানগর আওয়ামী লীগের নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে প্রধানমন্ত্রী

সুপ্রভাত ডেস্ক

মহানগর আওয়ামী লীগের আওতাধীন ইউনিট, ওয়ার্ড ও থানা সম্মেলন দ্রুত সময়ের মধ্যে শেষ করার জন্য নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
রোববার গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতাদের সৌজন্য সাক্ষাতে এই নির্দেশনা দেন। খবর বাংলানিউজের।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতের বিষয়ে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী আগামী রমজানের আগে ইউনিট ও ওয়ার্ড সম্মেলন শেষ করতে বলেছেন। ইউনিট ও ওয়ার্ড সম্মেলনের পরে দ্রুততম সময়ে থানা সম্মেলন শেষ করে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মেলন আয়োজনের নির্দেশ দেন।’

তিনি আরও বলেন, ‘দলের প্রাথমিক সদস্য সংখ্যা বাড়ানোর জোর দিয়ে আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের তৃণমূল পর্যায়ে ত্যাগী ও নিবেদিত ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ ও প্রবীণ সদস্যদের মূল্যায়ন করার নির্দেশ দেন। বিএনপির অপপ্রচার ও আন্দোলনের নামে নাশকতাসহ সকল ষড়যন্ত্র জনগণকে সঙ্গে নিয়ে সর্তকভাবে মোকাবেলা করারও নির্দেশনা দেন। এছাড়াও তৃণমূল ও সকল নেতাকর্মীদের এ সময়ে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।