১২ মাসে ১২টি নতুন সিনেমা মুক্তির ঘোষণা!

সুপ্রভাত বিনোদন ডেস্ক »

করোনাকাল পেরিয়ে সিনেমা হলগুলোতে ফের দর্শক ফিরছে, এটা আশার খবর। তবে তারচেয়ে চমকপ্রদ খবর এলো ইন্টারএশিয়া নামের নতুন একটি ওটিটি প্ল্যাটফর্মের পক্ষ থেকে। যারা ১২ মাসে ১২টি নতুন ছবি মুক্তি দেবে সেখানে।
২০২১ সালের প্রথম ভাগেই যাত্রা করবে ইন্টারএশিয়া। এরমধ্যে কয়েকটি চলচ্চিত্রের শুটিং শুরু হয়েছে। এখনও ওয়েব ফিল্মগুলোর ব্যাপারে কোনও তথ্য প্রকাশ না করলেও জানা গেছে, প্রতিটি ছবিই হবে তারকাবহুল। দেশের শীর্ষ নির্মাতারা এই ছবিগুলো বানাচ্ছেন। চলচ্চিত্রের শিল্পী ও গল্প নির্বাচন থেকে শুরু করে, নির্মাতার নাম, দৃশ্যায়ন—সবকিছুতেই থাকছে অভিনবত্বের ছাপ।
ইন্টারএশিয়া’র ব্যাপারে কথা হয় স্ট্রিমিং প্ল্যাটফর্মটির মালিকানাধীন প্রতিষ্ঠান এইচ. কে ট্রেড লিমিটেডের চেয়ারম্যান ধীমন বড়ুয়ার সঙ্গে।
তিনি বলেন, ‘ফিল্ম, ফান, ফুর্তির প্রতিশ্রুতি নিয়ে আসছে ইন্টারএশিয়া। প্রতি মাসে নতুন সিনেমা দেখার পাশাপাশি বিনোদনে ভরপুর ওয়েব সিরিজ, শর্টফিল্ম, মিনি সিরিজ, ডকুমেন্টারি, ওয়েব শো থাকছে। ইন্টারএশিয়াকে আমরা বাংলা কনটেন্টের কেন্দ্র হিসেবে বিশ্বের সামনে তুলে ধরতে চাই।’
এই ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে সাশ্রয়ী মূল্যে দেখা যাবে সিনেমা, সিরিজ, শর্টফিল্ম। জানা গেছে, ৬ মাস, ১ বছরের সাশ্রয়ী সাবসক্রিপশন ছাড়াও দর্শক চাইলে শুধু একটি সিনেমা বা সিরিজের জন্য টিকিট কেটে দেখতে পারবেন পছন্দের কনটেন্ট।