হলে নয়, অনলাইনে মুক্তি পাবে সালমানের নতুন সিনেমা

সুপ্রভাত ডেস্ক »

গত ১৩ মে প্রথমবারের মতো অনলাইনে মুক্তি পায় বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। কিন্তু বক্স অফিসে হিট তকমা পেতে ব্যর্থ হয় সিনেমাটি। সামাজিক মাধ্যমেও এ নিয়ে ব্যাপক সমালোচনা তৈরি হয়।

নতুন খবর হলো ‘রাধে’র পর আবারও প্রেক্ষাগৃহ বাদ দিয়ে অনলাইনে সিনেমা মুক্তি পাচ্ছে বলিউড ভাইজানের সিনেমা। নাম ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’। গ্যাংস্টার ড্রামার এ গল্পের সিনেমাটি বর্তমানে বেশ আলোচনায় রয়েছে।

জানা গেছে, সিনেমাটি ডিজিটাল প্লাটফর্মে প্রিমিয়ারের জন্য পুরোপুরি প্রস্তুত। ইতিমধ্যে জি ফাইভের সঙ্গে কথাও সেরে ফেলেছে সিনেমার টিম। এবার শুধু অফিসিয়াল ঘোষণার অপেক্ষা।

সিনেমা সংশ্লিষ্ট একটি সূত্র বলিউড হাঙ্গামাকে জানায়, করোনা থেকে পৃথিবী পুরোপুরি সেরে না ওঠায় হলগুলো স্বাভাবিক হয়নি। তাই তারা অনলাইনে সিনেমাটি মুক্তির কথা ভাবছেন। শিগগিরই হবে এর ডিজিটাল প্রিমিয়ার।

উল্লেখ্য, ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’-এ সালমান খান অভিনয় করেছেন ভগ্নিপতি আয়ুশ শর্মার সঙ্গে। এখানে সালমানের ভগ্নিপতিকে দেখা যাবে খলনায়কের ভূমিকায় আর সালমানক শিখ পুলিশের অবতারে। এটি পরিচালনায় রয়েছেন মহেশ মঞ্জরেকর। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনাও করছেন সালমান খান।