সীতাকুণ্ডে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার, স্বামীসহ আটক ৩

নিজস্ব প্রতিনিধি, সীতাকুণ্ড »

সীতাকু-ে সাইমা আক্তার (২১) নামক এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সাইমা উপজেলার মুরাদপুর ইউনিয়নের হাসনাবাদ গ্রামের দিদারুল আলমের স্ত্রী। গতকাল বুধবার সকালে বাড়ির পাশ^বর্তী স্থান থেকে লাশটি উদ্ধার করা হয়। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য নিহত গৃহবধূর স্বামী ও দুই ননদকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত আনুমানিক ১২টায় দিদারুল আলমের স্ত্রী সাইমা আক্তারকে কে বা কারা হত্যা করে ফেলে যায়। সায়মার লাশ বাড়ির পাশের ঝোপের আড়ালে পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। থানা পুলিশ সকালে লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। ঘটনাস্থল থেকে পুলিশ হত্যাকা-ে ব্যবহৃত ছুরি এবং নিহতের ননদের রক্তমাখা থ্রিপিছ উদ্ধার করেছে। পারিবারিক কলহের কারণে পরিবারের লোকজন তাকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলে জানান সীতাকু- মডেল থানার ওসি (অপারেশন) আব্দুর রহিম।

সীতাকু- মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বলেন, মঙ্গলবার রাতে পরিকল্পিতভাবে ওই গৃহবধূকে গলাকেটে হত্যা করা হয়েছে। ঘটনাস্থল থেকে কিছু আলামত উদ্ধার করা হয়েছে। নিহতের স্বামী ও দুই ননদকে আটক করা হয়েছে। হত্যাকা-ের রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম কাজ করছে, এবং এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।