সিআরবির সৌন্দর্য নষ্ট করতে দিবো না

আমরা চট্টগ্রামবাসীর সাথে মতবিনিময় সভায় অ্যাডভোকেট রানা দাশগুপ্ত

লালখান বাজার টাইগারপাস এলাকার নান্দনিক প্রাকৃতিক পরিবেশ ও সৌন্দর্য রক্ষা করে দেওয়ানহাট পর্যন্ত এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণের দাবিতে আন্দোলনরত আমরা চট্টগ্রামবাসীর নেতৃবৃন্দ চট্টগ্রামের বিশিষ্ট নাগরিক, বৃহত্তর চট্টগ্রাম উন্নয়ন সংগ্রাম কমিটির উপদেষ্টা, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল এর প্রসিকিউটর অ্যাডভোকেট রানা দাশ গুপ্তের সাথে মতবিনিময় করেন।
এ সময় অ্যাডভোকেট রানা দাশ বলেন, সিআরবি ও টাইগার পাসের প্রাকৃতিক নান্দনিক সৌন্দর্য কোন অবস্থাতেই নষ্ট করতে পারবে না, হাজার বছরের ঐতিহ্য চট্টগ্রামের প্রাকৃতিক সৌন্দর্য রক্ষা করতে চট্টগ্রামবাসীকে ঐক্যবদ্ধ হতে হবে এবং বিষয়টি প্রধানমন্ত্রীর দৃষ্টিতে আনতে হবে।
তিনি লালখান বাজার টাইগার পাসের প্রাকৃতিক নান্দনিক সৌন্দর্য রক্ষা করে এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ ও অত্র এলাকার যানজট নিরসনে আমরা চট্টগ্রামবাসী’র দেয়া ৭ দফা দাবির সাথে একাত্মতা প্রকাশ করেন।
তিনি এলিভেটেড এক্সপ্রেসওেেয় প্রয়োজনীয়তা দেওয়ান হাট পর্যন্ত রেখে বাকী ৭ দফা বাস্তবায়নের উপর গুরুত্ব আরোপ করেন।
বুধবার আমরা চট্টগ্রামবাসীর আহ্বায়ক এইচ এম মুজিবুল হক শুক্কুর এর নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন আমরা চট্টগ্রামবাসীর সচিব কবির আহমেদ, আব্দুস সালাম সওদাগর, গৌতম কুমার রায়, সাব্বির হাসান চৌধুরী, জসিমউদদীন, সরওয়ার আলম, আকতার হোসেন, মো. মিলন প্রমুখ। বিজ্ঞপ্তি