শুদ্ধাচার পুরস্কার প্রাপ্তিতে সংবর্ধিত সিডিএ চেয়ারম্যান

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় কর্তৃক এ বছরের জাতীয় শুদ্ধাচার পুরস্কারে পুরস্কৃত হওয়ায় চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান এম জহিরুল আলম দোভাষ’কে সিডিএ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ গতকাল দুপুরে সংবর্ধনা প্রদান করেছেন। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি চউক চেয়ারম্যান এম জহিরুল আলম দোভাষ জানান, এ শুদ্ধাচার পুরস্কার মূলত চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দের, এ প্রাপ্তি চট্টগ্রামবাসীর। এ সম্মান তিনি চট্টগ্রামবাসীর জন্য উৎসর্গ করেন।
তিনি আরো বলেন, মন্ত্রণালয়ের অধীনস্ত ১২টি সংস্থার মধ্যে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষকে এ সম্মাননা প্রদান করায় চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের কর্মকর্তা/কর্মচারীদের দায়িত্ব আরো বেড়ে গেছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে দায়িত্ব তাকে দিয়েছেন, এই সম্মান রক্ষার জন্য তিনি সর্বোচ্চ আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করার জন্য সচেষ্ট থাকবেন। অনুষ্ঠানে উপস্থিত কর্মকর্তা/কর্মচারীদেরও তিনি কাজের প্রতি পূর্ণ মনোযোগ দিয়ে এই সম্মান রক্ষা করার জন্য আহ্বান জানান। এ সময় চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের কর্মকর্তা/কর্মচারীবৃন্দ চেয়ারম্যানকে ফুল ও ক্রেস্ট দিয়ে অভিনন্দিত করেন। এছাড়া চউক কর্মচারী সমিতি ও কর্মচারী লীগের কর্মকর্তাবৃন্দ ও তাদের চেয়ারম্যানকে ফুল ও ক্রেস্ট দিয়ে অভিনন্দিত করেন।
সিডিএ সচিব মুহাম্মদ আনোয়ার পাশার সভাপতিত্বে ও প্রকৌশলী মোস্তফা জামাল এর সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান প্রকৌশলী কাজী হাসান বিন শামস, প্রধান নগর পরিকল্পনাবিদ মো. শাহীনুল ইসলাম খান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী এ.এ.এম.হাবিবুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন। বিজ্ঞপ্তি