শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ঐশী

সুপ্রভাত ডেস্ক

২ এপ্রিল রাতে আংটিবদল হয়ে গেল জনপ্রিয় সংগীতশিল্পী ঐশীর। পাত্র আরেফিন জিলানী সাকিব নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা শেষ করে বর্তমানে চাকরি করছেন একটি ঔষধ কোম্পানিতে। ঈদের পর এই জুটির বিয়ে সম্পন্ন হবে বলে জানা গেছে।
ঐশীর মা নাসিমা মান্নান জানান, ঐশী-সাকিবের পরিচয় প্রায় আড়াই বছরের। এত দিন সম্পর্কের গ-ি দুজনার মধ্যে সীমাবদ্ধ থাকলেও এবার সেটা পারিবারিক মর্যাদা পেল। অবশেষে দুই পরিবারের সম্মতিতে রবিবার রাতে হয়ে গেল আংটিবদলের আনুষ্ঠানিকতা।
তিনি বলেন, ‘ওদের পরিচয় ছিল দুই আড়াই বছরের। দুজন দুজনকে পছন্দ করত। পরে পারিবারিকভাবে আমরা এক হলাম। শুভ কাজের সিদ্ধান্ত নিলাম। সে হিসেবে অনেকটা হুট করেই রাতে ছেলের মা এসে আংটি পরিয়ে যান। পরের আনুষ্ঠানিকতাগুলো আমরা পরিকল্পনা করে সবাইকে জানিয়ে করব। সবার কাছে ওদের নতুন জীবনের জন্য দোয়া চাই।’ আংটিবদল তো হলো, কবে বাজবে বিয়ের সানাই? জবাবে নাসিমা মান্নান জানান, ঈদের পরে দিন-তারিখ চূড়ান্ত হবে। তখন সবাইকে জানানো হবে। গত বছরের ২ নভেম্বর রাজধানীর শমরিতা মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে কার্ডিওলজি বিভাগের সিসিইউতে মেডিক্যাল অফিসার হিসেবে যোগ দেন ঐশী। চাকরির পাশাপাশি গানের জগতেও সমানতালে বিচরণ করছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই সংগীত তারকা। তার গাওয়া ‘দুষ্টু পোলাপাইন’ ও ‘গাড়ির ম্যাকানিক’ ছিল গত বছরের অন্যতম হিট গান।