রিহ্যাব কার্যালয় উদ্বোধন করলেন জ্বালানি প্রতিমন্ত্রী

চট্টগ্রাম রিজিয়ন

চট্টগ্রামে রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশনের (রিহ্যাব) নিজস্ব অফিস গতকাল বৃহস্পতিবার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। সকাল ১০ টায় বিদ্যুৎ, জ¦ালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ এমপি, প্রধান অতিথি হিসেবে রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের নিজস্ব অফিস উদ্বোধন করেন।
এ সময় রিহ্যাবের সভাপতি আলমগীর শামসুল আলামিন (কাজল), ভাইস প্রেসিডেন্ট-১ কামাল মাহমুদ, প্রেসিডেন্ট- নজরুল ইসলাম (দুলাল), ভাইস প্রেসিডেন্ট লায়ন শরীফ আলী খান, ভাইস প্রেসিডেন্ট (ফাইনান্স) ইঞ্জিনিয়ার মোহাম্মদ সোহেল রানা, ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী, পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ ও রিজিওনাল কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।
চট্টগ্রামের রিজিওন্যাল সদস্যদের দীর্ঘদিনের দাবি ছিল একটি নিজস্ব অফিস। অফিস উদ্বোধনের পর প্রতিমন্ত্রী, রিহ্যাব প্রেসিডেন্ট এবং পরিচালনা পর্ষদের সদস্যরা অফিস ঘুরে দেখে সন্তোষ প্রকাশ করেন। এ সময় প্রতিমন্ত্রী চট্টগ্রামের সকল সদস্যেও ঐক্যবদ্ধ প্রচেষ্টার জন্য ধন্যবাদ দেন এবং ভবিষ্যতে সবাইকে সঙ্গে নিয়ে কাজ করার আহ্বান জানান। রিহ্যাব সভাপতি আলমগীর শামসুল আলামিন (কাজল) রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির সকল সদস্যের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সবাইকে আরো ঐক্যবদ্ধভাবে রিহ্যাবের স্বার্থে কাজ করার পরামর্শ দেন। বিজ্ঞপ্তি