রাজশাহী বিশ্ববিদ্যালয়ে স্টার জলসার গুলশানারা!

সুপ্রভাত বিনোদন ডেস্ক »

আবারও বড় পর্দায় আসছেন ‘চ্যানেল আই সেরা নাচিয়ে সিজন-এক’ বিজয়ী মোহনা মীম। ভারতের রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় স্টার জলসার ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে গুলশানারা চরিত্রে অভিনয় করে সাড়া ফেলেন মীম।
সেই মীম এখন ব্যস্ত আছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে, ‘জীবন পাখি’ চলচ্চিত্রের শুটিংয়ে। পরিচালক আসাদ সরকার বলছেন, এটি আত্মহত্যাবিরোধী কাহিনিনির্ভর একটি সিনেমা।
সিনেমার পরিচালক আসাদ সরকার বলেন, ‘হতাশ তরুণদের জীবনমুখী করার বাসনা নিয়েই এর কাহিনি রচনা করেছি। সিনেমাটি প্রযোজনা করছে জলছবি মিডিয়া। গত শুক্রবার (১২ নভেম্বর) থেকে রাজশাহীতে এর শুটিং শুরু হয়েছে। রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ছাড়াও সিনেমার বাকি অংশের শুটিং হবে জেলার গোদাগাড়ীর প্রেমতলী গ্রামে।’
ছবির মূল চরিত্রে আছেন মোহনা মীম। মূলত তিনি একজন নৃত্যশিল্পী। ইতোমধ্যে তার সিনেমায় অভিষেকও হয়েছে। ২০১৫ সালে ‘লালচর’ সিনেমায় প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন তিনি। কাজ করেছেন বেশ কিছু একক নাটক ও টেলিছবিতেও।
নতুন সিনেমার গল্পে দেখা যাবে, আত্মহত্যা করতে গিয়ে আজাদ আবুল কালামের হাতে ধরা পড়েন মীম। এরপর তাকে একটি অন্ধকার ঘরে বন্দি করে রেখে ভয়াবহ কিছু দৃশ্যের মুখোমুখি করেন আজাদ, যা মৃত্যুর চেয়েও ভয়ংকর।