যুবককে তুলে নিয়ে গুলি করে হত্যা, আহত ১

রোহিঙ্গা ক্যাম্পে দু’গ্রুপে সংঘর্ষ

নিজস্ব প্রতিনিধি, টেকনাফ :
টেকনাফের হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রেজিস্ট্রার্ড শরণার্থী ক্যাম্পে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে সালমান শাহ গ্রুপ এবং পুতিয়া গ্রুপের মধ্যে হামলার ঘটনায় একজন ঘটনাস্থলে নিহত এবং অপরজন গুরুতর আহত হয়েছেন।
জানা যায়, গত ১৩ মার্চ শনিবার রাত ১১টার দিকে টেকনাফের হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে সক্রিয় থাকা ছৈয়দ হোছন প্রকাশ পুতিয়া গ্রুপের সদস্যরা এসে সি-ব্লকের শেড নম্বর-৮৮৫ এর বাসিন্দা দিল মোহাম্মদের পুত্র মোহাম্মদ জুবায়ের (২১) কে তুলে নিয়ে পার্শ¦বর্তী এলাকায় গুলি করে মেরে ফেলে। নিহত ব্যক্তি সালমান শাহ গ্রুপের সদস্য ছিল।
এ ঘটনার খবর পেয়ে সালমান শাহ গ্রুপের লোকজন প্রতিশোধ নিতে গতকাল ১৪ মার্চ রোববার ভোর ৪টায় একই ব্লকের শেড নম্বর-৮৬৪/৬ এর বাসিন্দা শাহ আহমদের পুত্র মো. জলিল ওরফে সুনিয়া (২২)কে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে। এরপর লোকজন আহত জলিলকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসা দেওয়ার পর আরো উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে তিনি আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।
এ ব্যাপারে ১৬ ব্যাটালিয়ন এপিবিএন পুলিশের অধিনায়ক এসপি মো. তারিকুল ইসলাম তারিক জানান, এ ঘটনার পর ক্যাম্পে পুলিশি টহল জোরদার করা হয়েছে এবং ঘটনায় জড়িতদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।