মেয়ের ইচ্ছা পূরণ করলেন বাঁধন

সুপ্রভাত ডেস্ক »

মেয়ে সায়রাকে নিয়ে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। মা-মেয়ে ঘুরে বেড়াচ্ছেন দেশটিতে, ছবি তুলছেন, আনন্দ করছেন। গত ১০ ডিসেম্বর যুক্তরাষ্ট্রে গেছেন তারা। বর্তমানে ক্যালিফোর্নিয়ায় আছেন।

সেখান থেকে বাঁধন বলেন, দারুণ কিছু সুখের স্মৃতি এই ট্যুরে আমাদের সঙ্গে যোগ হয়েছে। মা-মেয়ে অনেক মজা করছি। মেয়েকে সঙ্গে নিয়ে এবার আসতে পেরে বেশ ভালো লেগেছে।

২০১৯ সালে বাঁধনের মেয়ে সায়রার প্রথম বিদেশ ট্যুর ছিল, যুক্তরাষ্ট্রেই মায়ের সঙ্গে গিয়েছিল। প্রথমবার যুক্তরাষ্ট্র সফরে সায়রা খুব আফসোস করছিল তুষারপাত দেখবে বলে, দেখা হয়নি। এবার এমন সুযোগ এসেছে। বাঁধন বলেন, এখানে কদিন ধরে বৃষ্টি হচ্ছে। মেয়ের ইচ্ছা ছিল তুষারপাত দেখবে। অবশেষে সে তুষারপাত দেখতে পেরেছে। বরফের মধ্যে গিয়ে মা-মেয়ে দারুণ মজা করেছি। এই চমৎকার সময় অনেক দিন মনে থাকবে।

খুব শিগগিরই বাঁধন ও সায়রা ফিরবেন দেশে। দেশে ফিরে বাঁধন ঢাকা লিট ফেস্টে অংশ নেবেন। আগামী ৫ থেকে ৮ জানুয়ারি ঢাকায় অনুষ্ঠিত হবে সাহিত্যের আন্তর্জাতিক এই উৎসব।

এদিকে, বাঁধন অভিনীত নতুন ওয়েব ফিল্ম ‘গুটি’ মুক্তি পেতে যাচ্ছে ৫ জানুয়ারি। এতে মাদক পাচারকারীর চরিত্রে অভিনয় করেছেন বাঁধন। এছাড়া তার অভিনীত প্রথম হিন্দি সিনেমা ‘খুফিয়া’ চলতি বছরের মার্চে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।