মিরসরাইয়ে আগুনে পুড়ে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, মিরসরাই »

মিরসরাইয়ে আগুনে পুড়ে লামিয়া সুলতানা নামে ১১ মাসের এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর দেড়টায় উপজেলার ইছাখালী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের জমাদার গ্রামের গোল বক্স মুহুরি বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত লামিয়া সুলতানা রাজিব উদ্দিনের মেয়ে। আগুনে ওই বাড়ির আজিজুল হকের তিন পুত্র মাঈন উদ্দিন, রাজিব উদ্দিন ও আরিফের ঘর পুড়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুরে সবাই যখন নামাজ পড়তে যায়, তখন হঠাৎ আজিজুল হকের ঘরে আগুন লাগে। এসময় ঘরে তেমন কেউ ছিল না। নিহত লামিয়া সুলতানা তখন ঘরে ঘুমাচ্ছিল। পরে এলাকার লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে আগুন নিয়ন্ত্রণে আনার আগেই ঘুমিয়ে থাকা লামিয়া পুড়ে যায়।

ইছাখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল মোস্তফা জানান, বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানতে পেরেছি। আগুনে তিনটি ঘর পুড়ে গেছে। এছাড়া এক শিশু কন্যা নিহত হয়েছে।

মিরসরাই ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স কর্মকর্তা হায়াতুল নবী জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।