মিরসরাইয়ে যাকেই মনোনয়ন দেয়া হোক তাকেই জয়ী করে আনবো

শান্তি সমাবেশে ইঞ্জিনিয়ার মোশাররফ

নিজস্ব প্রতিনিধি, মিরসরাই »

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ম-লীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলে অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। শীঘ্রই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। আগামী নির্বাচনে মিরসরাই থেকে যাকেই মনোনয়ন দেয়া হোক আমরা নৌকায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করে আনবো।

তিনি গতকাল শুক্রবার বিকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কর্মসূচির অংশ হিসেবে মিরসরাইয়ের বারইয়ারহাটে বিএনপি- জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদ ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মিরসরাই উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেন, মির্জা ফখরুল ইসলাম খান আলমগীরকে বলি, আল্টিমেটাম দেয়ার আগে একটু লজ্জা বোধ থাকা দরকার। আমরা জানি আপনাদের লজ্জাবোধ নাই। দেশে প্রথম স্যাংশন দেয়া হয়েছিল তারেক জিয়াকে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূইয়ার সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতি ম-লীর সদস্য আব্দুর রহমান সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য খাদিজাতুল কোবরা সনি, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম, সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মাহবুবর রহমান রুহেল, উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এরাদুল হক ভুট্টু, শ্রমিক লীগের সভাপতি নাছির উদ্দিন দিদার, উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু প্রমুখ।

সমাবেশে বিএনপিকে উদ্দেশ্য করে হানিফ আরো বলেন, আপনারা স্যাংশন স্যাংশন বলেন। দেশে সর্বপ্রথম আপনাদের নেতা তারেক জিয়া সন্ত্রাসী কার্যক্রমের জন্য স্যাংশনের আওতায় পড়েছিল ২০০৮ সালে। নিজেরাতো ক্ষমতায় থেকে দেশের জন্য কিছু করতে পারেন নাই। আজ যখন শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়ন হচ্ছে তখন আপনাদের হিংসে হয়।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ম-লীর সদস্য আব্দুর রহমান বলেন, মির্জা ফখরুল ইসলাম ১৮ অক্টোবর একটি ডেট লাইন দিয়েছেন। তিনি বলেছেন ১৮ অক্টোবর হবে চূড়ান্ত আন্দোলন। যা হোক আমরা ১৮ তারিখের অপেক্ষায় আছি। আমি বলি ১৮ অক্টোবর বিএনপির রাজনৈতিক শবযাত্রা হবে। তারেক জিয়া বলেছেন টেক বাংলাদেশ। টেক বাংলাদেশ মানে হাওয়া ভবনে বসে লুটপাটের বাংলাদেশ।

মিরসরাই উপজেলা ছাড়াও সীতাকু-, ফটিকছড়ি ও আশপাশের উপজেলা থেকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা শান্তি সমাবেশে জড়ো হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সীতাকু-ে সংসদ সদস্য দিদারুল আলম, উত্তর জেলা আওয়ামী সহ-সভাপতি জসিম উদ্দিন, যুগ্ম সম্পাদক দেবাশীষ পালিত, জসিম উদ্দিন শাহ, দপ্তর সম্পাদক নূর খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রদীপ চক্রবর্তী, যুব ও ক্রীড়া সম্পাদক নাজিম উদ্দীন তালুকদার, বারইয়ারহাট পৌর মেয়র রেজাউল করিম, মিরসরাই পৌর মেয়র গিয়াস উদ্দিনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, সেচ্চাসেবকলীগের নেতৃবৃন্দ।