মিরসরাইয়ে নারীসহ ১০ জন আহত

ফুটবল খেলাকে কেন্দ্র করে হামলা

নিজস্ব প্রতিনিধি, মিরসরাই »

মিরসরাইয়ে বাড়ির আঙিনায় ফুটবল খেলাকে কেন্দ্র করে কথাকাটির জের ধরে একপক্ষের হামলায় দুই নারীসহ অন্তত ১০জন আহত হয়েছে। হামলায় গুরুতর আহত শ্যামল ভৌমিক (৫৮) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ বিষয়ে জোরারগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।  এ সময় আহত ব্যক্তির ভাইয়ের পুত্রবধূরও কানের দুল ছিনতাইয়েরও অভিযোগ পাওয়া গেছে।

গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে মিরসরাই উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড গোবিন্দপুর গ্রামে এই ঘটনা ঘটে। হামলার ঘটনায় উৎপল ভৌমিক বাদি হয়ে ছয়জনকে আসামি করে জোরারগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী জহরলাল ভৌমিক জানান, ঘটনার দিন দুপুরে গোবিন্দপুর গ্রামের ভৌমিক বাড়ির রচনা ভৌমিক (৫৫) যখন বাড়ির সামনে খড় কুড়াতে যায় তখন পাশের জমিতে কিছু ছেলে ফুটবল খেলছিলো। এ সময় হঠাৎ ফুটবল মহিলার গায়ে পড়লে বৃদ্ধা মহিলাটি খেলোয়ারদের বকাঝকা করেন। একপর্যায়ে কথাকাটাকাটির জের ধরে অভিযুক্ত বন্দন ভৌমিক বৃদ্ধাকে মারধর করতে থাকলে বৃদ্ধাকে বাঁচাতে তাঁর ছেলে উৎপল ভৌমিক ছুটে গেলে তখন বন্দন ভৌমিকের পিতা উত্তম ভৌমিক, সাথে থাকা অনিক, রয়েল, সৈকতসহ ৬জন মিলে উৎপল ভৌমিককে মারধর করতে থাকে। এ সময় উৎপলের চাচা শ্যামল ভৌমিক ও উৎপলের স্ত্রী সাথী ভৌমিক তাদের উদ্ধার করতে গেলে শ্যামল ভৌমিকের মাথায় ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় সাথী ভৌমিককে শারীরিকভাবে হেনস্থা করে তার কানের একটি দুল নিয়ে যায় অভিযুক্তরা। হামলায় দুই নারীসহ প্রায় ১০জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় শ্যামল ভৌমিককে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক রতন কান্তি দে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ফুটবল খেলায় কথাকাটাকাটির জের ধরে এই হামলার ঘটনা ঘটেছে। এই ব্যাপারে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।