মাহমুদউল্লাহর পিঠে চোট

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক »

বাংলাদেশ দলের জন্য অস্বস্তির খবর। পিঠের চোটে ভুগছেন মাহমুদউল্লাহ। টি-টোয়েন্টি অধিনায়কের পিঠের দিক কিছুটা ফুলে গেছে। এই কারণেই ওমান ‘এ’ দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে তিনি ছিলেন না। টিম ম্যানেজমেন্টের একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

তবে পিঠের এই ইনজুরি কাটিয়ে উঠতে খুব বেশি অপেক্ষা করতে হবে না। টিম ম্যানেজমেন্ট আশা করছে, আগামী মঙ্গলবার শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপের ওয়ার্ম-আপ ম্যাচেই মাহমুদউল্লাহকে পাওয়া যাবে।

শুক্রবার প্রস্তুতি ম্যাচে মাহমুদউল্লাহর পরিবর্তে বাংলাদেশ একাদশকে নেতৃত্ব দিয়েছেন লিটন দাস। স্বাগতিকদের উড়িয়ে ব্যাটে-বলে দারুণ প্রস্তুতি নিয়েছে বাংলাদেশ দল।

রবিবার স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশে রওনা হবেন বাংলাদেশের ক্রিকেটাররা। একই ফ্লাইটে ওমান থেকে সংযুক্ত আরব আমিরাত যাবে শ্রীলঙ্কা ও ওমান ক্রিকেট দল। তিন দলকে নিয়ে একটি চার্টার্ড ফ্লাইট ওমান থেকে সংযুক্ত আরব আমিরাতে যাবে।

১২ অক্টোবর শ্রীলঙ্কা ও ১৪ অক্টোবর আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠের লড়াই শেষে পরদিন আবার বাংলাদেশ দল ওমানে ফিরে যাবে। রবিবার আরব আমিরাতে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানের।