মহানগর মহিলা শ্রমিক লীগের শেখ কামালের জন্মদিন পালন

চট্টগ্রাম মহানগর মহিলা শ্রমিক লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র দেশের বিশিষ্ট ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী স্মরণে এক দোয়া মাহফিল ও স্মরন সভা ৫ আগস্ট বিকেলে লালখানবাজার অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সংগঠনের সাধারণ সম্পাদক আনোয়ারা আলমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় মহিলা শ্রমিকলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রুবা আহসান চৌধুরী।
বিশেষ অতিথি মহানগর মহিলা শ্রমিক লীগের সহ সভাপতি শেলিনা খান, মুক্তা জামান, কলি খন্দকার, সুমী তালুকদার, কানিজ ফাতিমা লিমা, ফাতেমা বেগম বুলবুল, আয়েশা আকতার, জয়া সিংহ, শেলিনা আক্তার শীলা, রীনা আকতার, হাসিনা বেগম, মুন্নি বেগম, রেখা আকতার, রুহী আকতার, পারভীন বেগম, মিনু বেগম সহ মহানগর থানা, ওয়ার্ড মহিলা শ্রমিকলীগের নেতৃবৃন্দ। শুরুতে ১৫ আগস্টে নিহত জাতির জনক বঙ্গবন্ধু শহীদ কামালসহ নিহত সকলের আতœার মাগফেরাত কামনা করা হয়।
সভায় প্রধান অতিথি বলেন, শহীদ শেখ কামাল বঙ্গবন্ধুর সন্তান হিসেবে নিজের পরিচয়ে একজন দেশসেরা ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠকে পরিণত হয়েছিলেন।
ক্রীড়ার পাশাপাশি, সংস্কৃতি ও থিয়েটার প্রতিষ্ঠায় তিনি অবদান রেখেছেন। তিনি শহীদ এই মেধাবী ও রাজনীতিবিদের জীবন কর্ম থেকে প্রজন্মকে শিক্ষা নেয়ার আহ্বান জানান। বিজ্ঞপ্তি