ভ্যাকসিন গ্রহণ করুন নিরাপদ থাকুন

ক্যাম্পেইন কার্যক্রমে উদ্বোধনী অনুষ্ঠানে ভারপ্রাপ্ত মেয়র

‘যারা এখনো টিকা গ্রহণ করেন নি, তারা দ্রুত টিকা গ্রহণ করুন। ভ্যাকসিন গ্রহণ নিশ্চিত করুন এবং নিরাপদে থাকুন।’

বুধবার সকালে চট্টগ্রাম সিটি করপোরেশন জেনারেল হাসপাতালে তিন দিনব্যাপী কোভিড ভ্যাকসিন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আফরোজা কালাম একথা বলেন।

প্রধানমন্ত্রী শেখা হাসিনার জন্মদিন উপলক্ষে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে তিনি আরো বলেন, কোভিড-১৯ মহামারীতে শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশের অর্থনৈতিক চাকা সচল রেখে বিনামূল্যে জনগণকে ভ্যাকসিনের আওতায় নিয়ে আসা হয়। যা বিশ্বের অনেক উন্নত দেশে এখনো সম্ভব হয়নি। শেখ হাসিনার উন্নয়ন ও অর্জনের ম্যাজিক হচ্ছে তার সততা ও সাহস।

তিনি আরো বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশন এলাকায় আগামী তিন দিন ও এক অক্টোবর থেকে তিন দিন কোভিড-১৯ এর প্রথম, দ্বিতীয় ও বুস্টার ডোজের কার্যক্রম চলবে। অন্যথায় ৩ অক্টোবরের পর প্রথম ডোজের কার্যক্রম বন্ধ হয়ে যাবে তখন আর প্রথম ডোজ দেয়া যাবেনা।
চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্বাস্থ্য স্ট্যান্ডিং কমিটির সভাপতি কাউন্সিলর জহর লাল হাজারী, কাউন্সিলর আবদুস সালাম মাসুম, ডা. ইমাম হোসেন রানা, ডা. ইসং শ্রু চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি