বিশ্বে উন্নয়নের অবাক বিস্ময় শেখ হাসিনা

প্রীতি সমাবেশে আ জ ম নাছির

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমগ্র বিশ্বে অবাক বিস্ময়, তাঁর বিকল্প একমাত্র তিনি নিজেই। শত প্রতিকূলতা পেরিয়ে একটি স্বল্পোন্নত দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করে বিশ্বে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন।

তিনি গতকাল বুধবার নগর আওয়ামী লীগ আয়োজিত থিয়েটার ইনস্টিটিউট চট্টগ্রাম প্রাঙ্গণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উদ্যাপন উপলক্ষে প্রীতি সমাবেশে এ কথা বলেন।
তিনি আরও বলেন, যারা একাত্তরে হানাদার বাহিনীর লেজুড় ছিল এবং বাংলাদেশ চায়নি, তারা এদেশের অস্তিত্বকে বিপন্ন করতে চায়, আজ বাংলাদেশের প্রান্তিক শ্রেণির দু’কোটি মানুষ সরকারের প্রত্যক্ষ উপকারভোগী। এদের সুসংহত ও সংঘটিত করে দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।
তিনি বলেন, কোন অপশক্তি বাঙালিকে দাবিয়ে রাখতে পারেনি। তাই আমাদের প্রত্যয় ও বিশ্বাস, আমরা জিততে জানি এবং জিতবোই। আমাদের হারাবার কিছু নেই, জয় করবার মত আছে সমগ্র বিশ্ব।

প্রীতি সমাবেশে সভাপতির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেন, শত্রুর মুখে ছাই দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধ্বংসের ছাই থেকে ফিনিক্স পাখীর মত বাংলাদেশকে পুনরুদ্ধার করেছেন। আজ সারা দেশতো বটেই, সমগ্র বিশ্বে শেখ হাসিনার জয়ধ্বনি শুনি, তাই আবারও দরকার শেখ হাসিনা সরকার।

মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রীতি সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সহসভাপতি নঈম উদ্দিন চৌধুরী, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, নির্বাহী সদস্য মহব্বত আলী খান, থানা আওয়ামী লীগের হাজী সুলতান আহমদ চৌধুরী, মো. মমিনুল হক, অধ্যক্ষ আসলাম হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের কাজী রাশেদ আলী জাহাঙ্গীর, স্বপন কুমার মজুমদার, মিথুন বড়ুয়া।

এতে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, উপদেষ্টা সফর আলী, এম. এনামুল হক চৌধুরী, শেখ মো. ইসহাক, সম্পাদক মণ্ডলীর সদস্য আবদুচ ছালাম, নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, হাসান মাহমুদ শমসের, অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, আহমেদুর রহমান ছিদ্দিকী প্রমুখ।
পওে টিআইসি প্রাঙ্গণ থেকে এক মিছিল নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। এর আগে সকাল ৯টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও নীরোগ জীবন কামনায় খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বিজ্ঞপ্তি