বড় জয়ে সূচনা কোয়ালিটি ক্লাবের

জিপিএইচ ইস্পাত প্রিমিয়ার ফুটবল লিগ

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক »

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ও চট্টগ্রাম জেলা ফুটবল অ্যাসোসিয়েশন আয়োজিত জিপিএইচ ইস্পাত সিজেকেএস-সিডিএফএ প্রিমিয়ার ফুটবল লিগ ২০২২ আসরে বিশাল জয়ে শুরু করেছে কোয়ালিটি স্পোর্টস ক্লাব। গতকাল (৭ সেপ্টেম্বর) এম এ আজিজ স্টেডিয়ামে তৃতীয় দিনে নিজ প্রথম খেলায় তারা ৪-০ গোলে বিসিআইসি ক্রীড়া সংসদের বিরুদ্ধে জয়লাভ করে বড় ব্যবধানে জয়ের রেকর্ড করেছে। কোয়ালিটির পক্ষে শাকিল মিয়া ও রোমান ২টি করে গোল করেন।

খেলার শুরু থেকে অপেক্ষাকৃত দূর্বল দল বিসিআইসি ক্রীড়া সংসদকে চেপে ধরে। তাদের আক্রমণের সিরিজে রক্ষণভাগ পরাস্ত হলেও প্রতিরোধের প্রাচীর হয়ে দাঁড়ান গোলরক্ষক আজাদ। শেষ পর্যন্ত ৪১ মিনিটে গোলের দেখা পায় কোয়ালিটি ক্লাব। গুছালো এক আক্রমণ থেকে বক্সে বল পেয়ে মাটিঘেষা শটে বল জালে পৌঁছে দেন (১-০)। পরবর্তীতে প্রতিরোধ গড়ে দ্বিতীয়ার্ধের ৩৪ মিনিট পর্যন্ত কোয়ালিটি ক্লাবকে গোলবঞ্চিত করে রাখে বিসিআইসি। তবে শেষ ১৫ মিনিটে আরো তিন-তিনটি গোল পেয়ে বিশাল জয় নিশ্চিত করে হায়দার কবির প্রিন্সের শিষ্যরা।

এর আগে ৩৩ মিনিটে বক্সের ডানপ্রান্ত থেকে জিসানের শট কোয়ালিটি কিপার নাইম মিয়া প্রতিহত করলে সমতা আনা হয়নি। ২ মিনিট পরে ব্যবধান ২-০ করেন রোমান। ৪৩ মিনিটে কিপার ও একজন ডিফেন্ডারকে কাটিয়ে ফাঁকা জালে আবারো রোমান বল পাঠান। ৪৫ মিনিটে বিসিআইসি’র কফিনে শেষ পেরেক ঠুঁকে দেন শাকিল মিয়া (৪-০)। ম্যাচসেরা রোমানের হাতে ক্রেস্ট ও নগদ এক হাজার টাকা তুলে দেন সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম। আজকের খেলা: মোহামেডান ব্লুজ-মাদারবাড়ী উদয়ন সংঘ (৩টা ৩০)।