ব্রাদার্সে বিধ্বস্ত মোহামেডান ব্লুজ

জিপিএইচ ইস্পাত প্রিমিয়ার ফুটবল লিগ

সাজ্জাতের হ্যাটট্রিক

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক »

প্রথম দুই খেলায় ড্র করার পর তৃতীয় খেলায় সাখাওয়াত রনি’র হ্যাটট্রিকে মোহামেডান ব্লুজ বিশাল জয় পায় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের বিরুদ্ধে। কিন্তু গতকাল চতুর্থে এসে ব্রাদার্সের কাছে তাদের উল্টো লজ্জার পরাজয় দেখতে হয়েছে। অবিশ^াস্য হলেও পরাজয়ের ব্যবধান ৫-১। ব্রাদার্সের পক্ষে একাই ৩ গোল করে সাজ্জাত লিগে এবারের আসরে হ্যাটট্রিকম্যান হিসেবে ৪ নম্বর তালিকায় নাম অন্তর্ভূক্ত করেন। সাইমন ও রুমান ১টি করে গোল করেন। ব্লুজের একমাত্র গোলটি আসে বদলি আবিরের পা থেকে। এ পর্যন্ত ৪ খেলা থেকে ১০ পয়েন্ট নিয়ে পুনরায় শীর্ষে অবস্থান নিয়েছে ব্রাদার্স। আর সমান সংখ্যক খেলায় ব্লুজের ৫ পয়েন্ট।
জিপিএইচ ইস্পাত সিজেকেএস-সিডিএফএ প্রিমিয়ার ফুটবল লিগে আগের খেলায় কোয়ালিটি স্পোর্টস ক্লাবের সাথে পয়েন্ট নষ্ট করা ব্রাদার্স শক্ত প্রতিপক্ষ ব্লুজের বিরুদ্ধে ১৫ মিনিটে এগিয়ে যায়। সতীর্থের সেন্টার থেকে সহজে বল জালে পাঠান সাইমন (১-০)। এরপর ব্রাদার্সের আক্রমণ আরো বেড়ে গেলে ব্লুজের মধ্যমাঠ ও রক্ষণভাগ অনেকটা নড়বড় হয়ে পড়ে। ৩২ মিনিটে ছোট ডি-বক্সের ডানপ্রান্ত থেকে কোনাকুনি শটে অভিজ্ঞ কিপার উত্তম বড়–য়াকে পরাস্ত করে ব্যবধান ২-০ করেন সাজ্জাত।
দ্বিতীয়ার্ধেও একই ধারা অব্যাহত রাখে আবু সরওয়ারের শির্ষ্যরা। ৭ মিনিটে সাজ্জাদ সহজ সুযোগ মিস করার পর ২২ মিনিটে বক্সের বামপ্রান্তে ফাঁকায় পেয়ে রুমান দর্শনীয় শটে জালের ঠিকানা খুঁজে পান (৩-০)। ৩ মিনিট পর ব্যবধান ৪-০ করেন সাজ্জাদ। এরপর দমকা হাওয়াসহ বৃষ্টি ও ফ্লাড লাইট চলে গেলে খেলা বন্ধ হয়। ৩৫ মিনিট পর ফ্লাড লাইট জ¦লে উঠলে পুনরায় খেলা শুরু হয়। ৩০ মিনিটে ফাঁকায় থেকে সহজে বল জালে পাঠিয়ে হ্যাটট্রিকপূর্ণ করেন সাজ্জাত (৫-০)। ইনজুরি সময়ে বদলি আবিদ দুর্দান্ত শটে গোল করলে ব্যবধান ৫-১ হয়। এর আগে কাস্টমস ক্লাবের কানন, ব্রাদার্সের হেলাল ও ব্লুজের রনি হ্যাটট্রিক করেন।
ম্যাচসেরা ব্রাদার্সের সাজ্জাতের হাতে ক্রেস্ট তুলে দেন সিডিএফএ সহ-সভাপতি মো. তাহের উল আলম চৌধুরী স্বপন।
আজকের খেলায় কোয়ালিটি স্পোর্টস ও জেলা পুলিশ একাদশ প্রতিদ্বন্দ্বিতা করবে। খেলা শুরু হবে বিকেল সাড়ে তিনটায়।