বিএনপির নেতাসহ গ্রেফতার ২৪

বাঁশখালীতে পুলিশের ওপর হামলা

নিজস্ব প্রতিনিধি, বাঁশখালী »

বাঁশখালীতে পুলিশের ওপর বিএনপি, যুবদল ও ছাত্রদল নেতাকর্মীদের হামলার ঘটনায় ৩ মামলায় বিএনপি’র নেতাসহ ২৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল তাদের গ্রেফতার করা হয়। এতে এলাকায় বিএনপি’র নেতা-কর্মীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। অনেকে ঘর-বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন।

গ্রেফতার হওয়া এজাহারভুক্ত আসামিরা হলেন, দক্ষিণ জেলা জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি জান্নাতুল নাঈম চৌধুরী রিকু, দক্ষিণ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি শহিদুল আলম শহিদ, বাঁশখালী পৌর মহিলা দলের সভাপতি শারাবন তাহুরা ফেরদৌস কলি, বাঁশখালী উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি মো. তারেক, বিএনপির সমর্থক সাধনপুর ইউপির মো. জোবায়ের, ডোংরা এলাকার পারভেজ ও মো. এমরান, জঙ্গল নাপোড়ার মো. কামাল, সাধনপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো. দেলোয়ার, বিএনপির সমর্থক পশ্চিম গুনাগরির কায়সার, দক্ষিণ সাধনপুরের আব্দুর রহিম, চন্দনাইশ থানার সাতবাড়িয়া ইউপির জসিম উদ্দিন চৌধুরী মিন্টু ও মো. মোশাররফ হোসেন, বাহারছড়া ইউপির হেলাল উদ্দিন, সাধনপুর ইউপির শওকত, শীলকূপ ইউপির মোহাব্বত আলী পাড়ার নবাব আলী, শেখেরখীল ইউপির মো. জাকারিয়া, ডোংরা এলাকার মুনুসর আলম, উত্তর জলদীর আকরাম, শেখেরখীলের নুরুল আমিন, পূর্ব বড়ঘোনার ফরিদুল আলম, উত্তর জলদীর মোশারফ হোসেন ও মো. আলী রিয়াজ।
বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন বলেন, পুলিশের ওপর হামলার ছবি ও ভিডিও দেখে আসামি গ্রেফতার করা হচ্ছে। ২৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, ২৬ আগস্ট বাঁশখালী থানা পুলিশের ওপর হামলা হলে পুলিশ বাদি হয়ে বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করেন।