বন্ধ হয়ে গেলো ‘অন্তর্জাল’র শুটিং

সুপ্রভাত বিনোদন ডেস্ক »

কোভিড-১৯ পরিস্থিতিতে গত লকডাউন খোলার প্রথম দিন (১১ আগস্ট) শুরু হয় ‘অন্তর্জাল’ ছবির কাজ।
মাত্র কয়েক দিন চলার পর এটা বন্ধ করতে হয়েছে। সিনেমাটির পরিচালক দীপংকর দীপন শুটিং সেটে আহত ও অসুস্থ হয়ে পড়ায় এটি করতে হয়েছে বলে নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।
তিনি বলেন, ‘সেটে পড়ে গিয়ে হাত কেটেছিল। ওটা ইনফেকটেড হয়ে যাচ্ছিল। পরশু রাতে ড্রেসিং করে আসি। পরদিন সকাল থেকে প্রচণ্ড ডিহাইড্রেশন থেকে কিডনিতে ব্যথা শুরু হলো। প্রচণ্ড গ্যাসে পেট ফুলে গিয়ে সেখান থেকে শুরু হলো কোমর ব্যথা। ব্লাড প্রেসারের তারতম্য হলে হয়তো আইসিইউতে নিতে হতো। ভাগ্য ভালো সেটা করতে হয়নি।’
জানান, সব সময় চিকিৎসকের পরামর্শে থাকায় বড় কোনও ঝামেলা আর হয়নি। তাই গতকাল (১৫ আগস্ট) থেকে তিন দিনের বিরতি নিয়েছেন। তবে ছুটির পরিমাণ নির্ভর করছে সুস্থতার ওপর।
দেশের প্রথম সাইবার থ্রিলার ঘরানার চলচ্চিত্র ‘অন্তর্জাল’। ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা ‍সিনহা মিম, এবিএম সুমন ও সুনেরাহ বিনতে কামাল।
এর গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্যে আছেন পরিচালক নিজেই। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিতব্য এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সার্বিক সহযোগিতায় স্পেলবাউন্ড লিও বার্নেট।