প্রতিপক্ষ প্রার্থী শ্রাবন্তী চমকে গেলেন মুখ্যমন্ত্রীর কাণ্ডে

সুপ্রভাত বিনোদন ডেস্ক »

গত ১৩ আগস্ট ছিল টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জন্মদিন। প্রচুর উপহারে নিজের মতো করে জন্মদিনটা কাটিয়েছিলেন ৩৪-এ পা রাখা এ তারকা।
আর সেরা উপহার হিসেবে পেয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের লেখা শুভেচ্ছা চিঠি। গেলো লোকসভা নির্বাচনে শ্রাবন্তী ছিলেন বিজেপি প্রার্থী। হেরেছেনও। তবে রাজনীতিতে প্রতিপক্ষ হলেও শুভেচ্ছা জানাতে ভোলেননি তৃণমূল প্রধান মমতা।
আর মুখ্যমন্ত্রীর কাছ থেকে এমন শুভেচ্ছা পেয়ে উচ্ছ্বসিত শ্রাবন্তী। চিঠিটির ছবি গতকাল (১৫ আগস্ট) সোশ্যাল মিডিয়ায় আপলোড করেই জানিয়েছেন এটা তার জন্মদিনের সেরা উপহার। শ্রাবন্তী লিখেছেন, ‘আমি অত্যন্ত সম্মানিত বোধ করছি… এটা আমার জন্মদিনের সেরা উপহার… ধন্যবাদ দিদি’।
অন্যদিকে, মুখ্যমন্ত্রীর চিঠিতে লেখা, ‘প্রিয় শ্রাবন্তী, শুভ জন্মদিনে আমার অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা। আগামীতে আসুক আরও সাফল্য, আরও আনন্দ, এই শুভেচ্ছা রইলো। পরিবারের সকলকে নিয়ে ভালো থেকো সুস্থ থেকো’।
একসময় তৃণমূলের অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন শ্রাবন্তী। একুশের নির্বাচনের আগে বিজেপিতে যোগদান করেছিলেন টলি অভিনেত্রী। পেয়েছিলেন নির্বাচনে লড়ার টিকিটও। পরে বেহালা পশ্চিম কেন্দ্রের প্রার্থীও হন তিনি। নির্বাচনে পরাজিত হন অভিনেত্রী। এরপর এখন পর্যন্ত অবশ্য সক্রিয় রাজনীতিতে দেখা যায়নি শ্রাবন্তীকে। জানিয়েছেন, আপাতত রাজনীতিতে থাকছেন না তিনি।
তবে গুঞ্জন ছড়িয়েছে, তৃণমূলে দেখা যাবে এ তারকাকে।