বন্ধুর স্ত্রীর সঙ্গে পাঁচ বছর ধরে প্রেম করেছিলেন রণবীর!

সুপ্রভাত ডেস্ক »

অভিনয়ের পাশাপাশি বলিউডের তারকা অভিনেতা রণবীর কাপুরের রয়েছে ‘প্লে-বয়’ আর ‘চকোলেট বয়’ ইমেজ। একাধিক বলি সুন্দরীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। এই তালিকায় রয়েছেন দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাটের মতো তারকারাও। কিন্তু আরও একজনের সঙ্গে সম্পর্ক ছিল রণবীরের। যা অনেকেই অজানা।

রণবীর প্রেম করেছেন আমির খানের ভাগ্নে বৌ অবন্তিকার সঙ্গে! টানা পাঁচ বছর তারা ডেট করেছিলেন। সম্প্রতি এই খবরে সরগরম বলিউড। অবন্তিকা এবং রণবীরের পুরনো প্রেমের চর্চা এখন তুঙ্গে।

জানা যায়, অবন্তিকা এবং রণবীরের মধ্যে বেশ ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। রণবীরের সঙ্গে সম্পর্ক ভাঙার পরই ইমরানের সঙ্গে ডেট করতে শুরু করেন অবন্তিকা। তখনও নাকি রণবীর এবং ইমরানের মধ্যে বেশ ভালো বন্ধুত্ব ছিল। তবে অবন্তিকাকে রণবীর আদৌ বিয়ে করতে চেয়েছিলেন কি না সেটি জানা যায়নি।

উল্লেখ্য, ২০১১ সালে ১০ জানুয়ারি বিয়ে করেন ইমরান ও অবন্তিকা। তাদের একমাত্র মেয়ের নাম ইম্মারা। যদিও ইমরান-অবন্তিকার সম্পর্ক এখন অতীত।

এদিকে ২০১৮ সাল থেকে আলিয়া ভাটের সঙ্গে প্রেম করছেন রণবীর। দুজন সম্পর্কের কথা স্বীকারও করেছেন। গত বছরই তাদের বিয়ে করার কথা ছিল। কিন্তু করোনার কারণে তা পিছিয়ে যায়। সামনে অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রক্ষ্মাস্ত্র’ হয়ে প্রথমবার পর্দায় জুটি বাঁধবেন রণবীর ও আলিয়া।