বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না

আলোচনা সভায় ইঞ্জিনিয়ার মোশাররফ

নিজস্ব প্রতিনিধি, মিরসরাই »

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। তিনি জন্মগ্রহণ করেছেন বলেই বাংলাদেশের জন্ম হয়েছে।

গতকাল শুক্রবার সকালে মিরসরাই উপজেলা পরিষদ মিলনায়তনে বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন নির্বাহী কর্মকর্তা মাহফুজা জেরিন।

মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হুমায়ুন কবির খানের সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূইয়া, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কবির আহম্মদ প্রমুখ।

উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এম আলা উদ্দিন, ইসমত আরা ফেন্সি, মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কবির হোসেন, জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদ হোসেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এনায়েত হোসেন নয়ন প্রমুখ।

অনুষ্ঠানে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে এমপির ঐচ্ছিক তহবিল থেকে সেলাই মেশিন, অস্বচ্ছল রোগীদের আর্থিক সহযোগিতা ও দুটি ব্যাটারিচালিত রিক্সা প্রদান করা হয়।