ফাইনাল ম্যাচে মুখোমুখি বোস্টন ইয়ংস্টার্স স্পোর্টস ক্লাব ও বেঙ্গল টাইগার

সুপ্রভাত ডেস্ক »

আমেরিকার ম্যাসাচুসেটসের বোস্টনভিত্তিক সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন  অব  নিউ  ইংল্যান্ড (বেইন)। আমেরিকার নিউ ইংল্যান্ড এরিয়া হচ্ছে কানেকটিকাট, মেইন, ম্যাসাচুসেটস, নিউহ্যাম্পশায়ার, রোড আইল্যান্ড, ও ভারমন্ট –ছয়টি স্টেট নিয়ে। এই পুরো এলাকার বাংলাদেশীদের প্রিয় সংগঠন বেইন। বাংলাদেশের  স্বাধীনতার  সুবর্ণজয়ন্তী  উপলক্ষে বেইন আয়োজন করেছে সকার (ফুটবল) টুর্নামেন্ট, ২০২১। যার জমজমাট ফাইনাল অনুষ্ঠিত হবে ২৮ আগস্ট। খেলাটি হবে  কেমব্রিজ  শহরের  ডানহায়  সকার ফিল্ডে।

সকার টুর্নামেন্ট, ২০২১ এ  ফাইনালে  উঠেছে বোস্টন ইয়ংস্টার্স স্পোর্টস ক্লাব ও  বেঙ্গল টাইগার। এই ফাইনাল ঘিরে বোস্টনে এখন ব্যাপক উত্তেজনা , দুই পক্ষই মাঠে নামার জন্য মুখিয়ে আছে ।

বোস্টন ইয়াংস্টার্স এর ম্যানেজার তানভীর মুরাদ এবং প্রতিপক্ষ দল বেঙ্গল টাইগার্স এর ম্যানেজার ইমরান বাকি দুজনই প্রতিপক্ষ দলের দুর্বল জায়গা খুঁজে বের করার চেষ্টা করছেন এবং নিজেদের দল যাতে ভালো পারর্ফমেন্স করে সেই প্রস্তুতি নিচ্ছেন। এই প্রসঙ্গে বেঙ্গল টাইগার্স দলের ম্যানেজার বাকি বলেন “নবাগত বোস্টন ইয়াংস্টার্স স্পোর্টস ক্লাবকে প্রথমেই  অভিনন্দন এই ধরণের প্রতিযোগিতায় প্রথমবারের মতো অংশগ্রহণ করে গ্রুপ পর্বে দুর্দান্ত খেলে ফাইনালে উঠে  আসার জন্য। কিন্তু ফাইনাল আমরাই জিতবো।”

বেঙ্গল টাইগার

বেঙ্গল টাইগার্স  এর ক্যাপ্টেন মোহাম্মদ সাজ্জাদ সানিদ তার প্লেয়ারদের নিয়ে নিয়মিত  প্রাকটিস করে যাচ্ছেন। তিনি বোস্টনইয়াংস্টার্সকে শুভকামনা জানিয়েছেন ।

অপরদিকে বোস্টন ইয়াংস্টার্স  স্পোর্টস ক্লাব এর ম্যানেজার তানভীর মুরাদ বলেছেন ” আমি আমার প্লেয়ারদেরকে নিয়ে গর্বিত। আমি জানি তারা সব কিছু উজাড় করেদিয়ে ফাইনালে  বিজয় ছিনিয়ে নিয়ে আসবে।”

বোস্টন ইয়ংস্টার্স স্পোর্টস ক্লাব

বোস্টন ইয়াংস্টার্স এর ক্যাপ্টেন ফুয়াদ শনিবার দুই দল মিলে একটি ভালো ফাইনাল উপহার  দেয়ার আশা ব্যক্ত করেছেন।