ফরচুন স্পোর্টস এরিনার যাত্রা শুরু

নগরের চান্দগাঁও থানা এলাকায় ফরচুন স্পোর্টস এরিনা নামে একটি স্পোর্টস জোন উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রাতে চান্দগাঁও আবাসিক বি ব্লক ৭ নম্বর রোড এলাকায় এই কমপ্লেক্সটির উদ্বোধন করেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল (এমপি)।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এই এলাকায় এরকম স্পোর্টস জোন প্রশংসনীয় উদ্যোগ। এখানে মেয়েদের জন্য আলাদা করে সাঁতার কাটার ব্যবস্থা রয়েছে। আমি কর্তৃপক্ষকে অনুরোধ করবো, এখানে যাতে স্কুল ছাত্রীদের জন্য বিশেষ ছাড় দেওয়া হয়। এভাবে খেলাধুলার ব্যবস্থা হলে তরুণ প্রজন্ম আর মাদকের দিকে ঝুঁকে পড়বে না।

আফিয়াত ইবনাত ও কাজী আরাফাতের যৌথ পরিচালনায় উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ওমেন্স চেম্বারের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবিদা মোস্তফা, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাংগঠনিক সম্পাদক ডা. আ ম ম মিনহাজুর রহমান, দৈনিক আজাদীর নির্বাহী সম্পাদক শিহাব মালেক, চট্টগ্রাম প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি চৌধুরী ফরিদ, এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশন এর সাধারন সম্পাদক বোরহানুল হাসান চৌধুরী সালেহীন, সিডিএ বোর্ড মেম্বার কেবিএম শাহজাহান, চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক ডা. বিদ্যুৎ বড়ুয়া, মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক সনত বড়ুয়া, র‍্যানকন এফসির সিইও তানভির শাহরিয়ার রিমন, ভারটেক্স গ্রুপের চেয়ারম্যান ইমরান ফাহিম নুর ও ফ্যাশন ডিজাইনার আইভি হাসান।

প্রায় এক একর জায়গায় গড়ে ওঠা এই স্পোর্টস জোনে রয়েছে ফুটবল টার্ফ, দুটি ব্যাটমিন্টন কোর্ট, সুইমিং পুল, কিডস জোন, রেস্টুরেন্ট ও জুসবার। যেখানে সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত নির্দিষ্ট ফি দিয়ে খেলাধুলা ও সাঁতার কাটা যাবে। সুইমিং পুলে শুধুমাত্র মেয়েরা বেলা ১১টা থেকে দুপুর ৩টা পর্যন্ত সাঁতার কাটতে পারবেন।

ঐতিহ্যবাহী চাঁন্দ মিয়া সওদাগর পরিবারের আবদুর রহমান , জিয়াউর রহমান, মোহাম্মদ সাজ্জাদ আলী, আফ্ফান মানিক,শাহাদাত সাইমুন সহ মোট পাঁচজন তরুণ উদ্যোক্তা এই স্পোর্টস জোন গড়ে তোলেন।

প্রেস বিজ্ঞপ্তি।