পোশাকশিল্প রক্ষায় ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয়

বিজিএমইএ নেতৃবৃন্দের সাথে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ সুপারের সাক্ষাৎ

বিজিএমইএ আঞ্চলিক কার্যালয়, চট্টগ্রাম-এর সম্মেলন কক্ষে গতকাল সোমবার বিজিএমইএ’র নব-নির্বাচিত নেতৃবৃন্দের সাথে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৩, চট্টগ্রাম-এর পুলিশ সুপার এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন।
সাক্ষাৎকালে বিজিএমইএ’র প্রথম সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলাম চট্টগ্রামে গার্মেন্টস্ শিল্পে শান্তি শৃংখলা রক্ষার্থে ইন্ডাস্ট্রিয়াল পুলিশের কার্যক্রমের প্রশংসা করেন।
কভিড-১৯ মহামারীর প্রেক্ষাপট তুলে ধরে তিনি বলেন, এর শিল্প টিকবে কিনা অনেকই সন্দিহান ছিলেন, কিন্তু প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাহসী ও দুরদর্শী সিদ্ধান্তে এই শিল্প ক্রান্তিকাল অতিক্রম করতে পেরেছে। নারী সমাজের ক্ষমতায়ন ও অর্থনীতির প্রাণ শক্তি এই শিল্পকে সচল রাখতে তিনি সংশ্লিষ্ট সকল মহলের অব্যাহত সহযোগিতা কামনা করেন।
ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৩, চট্টগ্রাম-এর পুলিশ সুপার মোহাম্মদ সুলাইমান বলেন, গার্মেন্টস্্ সেক্টরে শ্রমিক অসন্তেুাষ নিরসনসহ শিল্পাঞ্চলে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যেই শিল্প পুলিশ গঠিত হয়েছে।
সভায় আরো বক্তব্য রাখেন বিজিএমইএ’র সহ-সভাপতি রাকিবুল আলম চৌধুরী, পরিচালক এমডি.এম মহিউদ্দিন চৌধুরী, মো. হাসান (জেকি), প্রাক্তন পরিচালক আ.ন.ম. সাইফ উদ্দিন, মোহাম্মদ মুসা, শিল্প পুলিশ এর অতিরিক্ত পুলিশ সুপার শম্পা রানী সাহা, সহকারী পুলিশ সুপার সুদীপ ত্রিপুরা ও মো. জসিম উদ্দিন। বক্তারা সকলেই জাতীয় অর্থনীতিতে পোশাক শিল্পের অবদান উল্লেখ করে এই শিল্প রক্ষায় ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন বিজিএমইএ’র পরিচালক তানভীর হাবিব, এ.এম. শফিউল করিম ( খোকন), এম. এহসানুল হক এবং শিল্প পুলিশ, চট্টগ্রাম ও বিজিএমইএ’র ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। বিজ্ঞপ্তি