সিএমপি স্কুল অ্যান্ড কলেজের পাশে দাঁড়ালো মাইডাস সেফটি

লাইব্রেরি আধুনিকায়ন

সিএমপি স্কুল অ্যান্ড কলেজে, লাইব্রেরির আধুনিকায়ন ও শিক্ষা সহায়তায় সি এম পির পাশে দাঁড়ালো বহুজাতিক সেফটি হ্যান্ড গ্লভস প্রস্তুতকারী প্রতিষ্ঠান মাইডাস সেফটি বাংলাদেশ (ইন্ডাস্ট্রিয়াল হ্যান্ড প্রটেকশন লিমিটেড)।
ইপিজেড এর অন্তর্ভুক্ত এই প্রতিষ্ঠানটি বাংলাদেশে শিক্ষা ব্যবস্থা উন্নয়নে সবসময় সচেষ্ট। তারই ধারাবাহিকতায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরের নিকট মাইডাস সেফটি এর পক্ষ হতে চেক হস্তান্তর করেন মাইডাস সেফটি বাংলাদেশ জেনারেল ম্যানেজার মইনুল হোসাইন।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতনু গুপ্ত – বিভাগীয় প্রধান, মানব সম্পদ ও প্রশাসন, মাইডাস সেফটি বাংলাদেশ, সানা শামীনুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ), মো. শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন), শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক), মো. আমির জাফর, উপ- পুলিশ কমিশনার (সদর)।
এই সময়ে প্রতিষ্ঠানের মহাব্যবস্থাপক মইনুল হোসাইন বলেন মাইডাস সেফটি বাংলাদেশ বাংলাদেশের জনসাধারণের আর্থ-সামাজিক, জীবনমান ও শিক্ষার মান উন্নয়নে বাংলাদেশের মানুষের পাশে থাকবে এবং ভবিষ্যতেও এই ধরনের কার্যক্রম অব্যাহত রাখবে। বিজ্ঞপ্তি