পটিয়ায় ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ২

হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি

আওয়ামী লীগ নেতাকে নির্যাতন

নিজস্ব প্রতিনিধি, পটিয়া »

পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নে আওয়ামী লীগ নেতাকে মারধর করে গাছের সঙ্গে বেঁধে রাখার ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- উপজেলার হাইদগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিএম জসিম (৫৫) ও তার পুত্র মুসফিক উদ্দিন ওয়াসি (২৫)।

গতকাল শনিবার ভোরে উপজেলার পশ্চিম হাইদগাঁও বিএম জসিম চেয়ারম্যানের বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এর আগে শুক্রবার দুপুরে একটি ইফতার পার্টিতে চেয়ারম্যান জসিমকে দাওয়াত না দেওয়াকে কেন্দ্র করে ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেন কান্তি গুহকে মারধর করে একটি গাছের সঙ্গে বেঁধে রাখে। এ ঘটনায় থানায় একটি মামলা রেকর্ড হয়। এদিকে, স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক সংবাদ সম্মেলন ডেকে হামলাকারীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগ সহসভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক তিমির বরণ চৌধুরী, সদস্য বিজন চক্রবর্ত্তী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান দেবব্রত দাশ দেবু, পটিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি আ ক ম শামসুজ্জামান চৌধুরী, সাবেক সভাপতি রাশেদ মনোয়ার, সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, চেয়ারম্যান আবদুল খালেক, যুগ্ম সম্পাদক আলমগীর খালেদ, রতন চক্রবর্ত্তী, চেয়ারম্যান মুহাম্মদ ছৈয়দ, ইঞ্জিনিয়ার ছৈয়দ মোরশেদ, হাইদগাঁও ইউনিয়ন আওয়ামীর লীগের আহ্বায়ক মাহফুজুল হক হাফেজ, যুগ্ম আহ্বায়ক শহীদুল ইসলাম জুলু, ফয়সাল আহমেদ ও টিটু েেদব্ মেম্বার।
সংবাদ সম্মেলনে হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেন কান্তি গুহকে মারধর করে গাছের সঙ্গে বেঁধে রাখায় জড়িতদের গ্রেফতারপূর্বক শাস্তির দাবি জানানো হয়।