নির্বাচনের প্রস্তুতি নিতে হবে : এম এ লতিফ

৩৯ নম্বর ওয়ার্ডে বিএনপির নৈরাজ্যের প্রতিবাদ সমাবেশ

তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচারের দাবিতে এবং বিএনপির দেশব্যাপী, নৈরাজ্য ও সন্ত্রাসের প্রতিবাদে এক প্রতিবাদ সমাবেশ ২ সেপ্টেম্বর বিকেলে নগরীর দক্ষিণ হালিশহরের সিইপিজেড চত্বরে অনুষ্ঠিত হয়েছে।
৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী জিয়াউল হক সুমনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য এম এ লতিফ।
হাজী মো. আসলাম ও সেলিম আফজলের সঞ্চালনায় এতে প্রধান বক্তা ছিলেন ইপিজেড থানা আওয়ামী লীগের আহবায়ক হারুন অর রশীদ, বিশেষ অতিথি ছিলেন ইপিজেড থানা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবু তাহের, ৩৯নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকবর হোসেন কবি, ইপিজেড থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি শারমিন ফারুক সুলতানা। বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন, জাবেদ হোসেন, আবদুর রউফ, আকতারুজ্জামান, বাবুল, যুবলীগ নেতা সেলিম রেজা, শ্রমিক লীগ নেতা জাহেদ হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা মামুনুজ্জামান মামুন, ব্যারিস্টার সুলতান আহমদ ডিগ্রী কলেজের ভিপি জাহিদ হোসেন খোকন।
উপস্থিত ছিলেন লোকমান হাকিম, আক্কাছ উদ্দিন সওদাগর, নেছার মিয়া, আজিজ, ওয়াসিম আকরাম, মোহাম্মদ হারুন, মো. দিদার প্রমুখ।
প্রতিবাদ সমাবেশে এমপি লতিফ বলেন, বিএনপি মুখে গণতন্ত্রের কথা বললেও অন্তরে তাদের ১৫ আগস্টের নির্মম-নিষ্ঠুর পাশবিক মানসিকতা এবং ২১ আগস্টের বর্বরতা ও পৈশাচিকতাকে ধারণ করে। ঐতিহাসিকভাবেই বিএনপি স্বৈরতান্ত্রিক আচরণ এবং জঙ্গি-সন্ত্রাস ও প্রতিহিংসার রাজনীতিকে লালন করে আসছে।
গণতন্ত্র এবং গণতান্ত্রিক মূল্যবোধকে বিএনপি কখনো হৃদয়ে ধারণ এবং রাজনৈতিক কার্যক্রমে চর্চা করে না। এমপি লতিফ বলেন, চট্টগ্রামে কোনো সন্ত্রাসের ঠাঁই হবে না। বর্তমানে মানুষ শান্তিতে বসবাস করছে। তিনি বলেন, দলের সর্বস্তরের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আগামী নির্বাচনে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। বিজ্ঞপ্তি