নিখোঁজের ৪ দিন পর গৃহবধূর লাশ উদ্ধার

রাউজান

নিজস্ব প্রতিনিধি, রাউজান »

রাউজানে নিখোঁজের ৪দিন পর গৃহবধূ রোকসানা আকতারের (২৮) লাশ উদ্ধার করা হয়েছে। নিজ বাড়ির পেছনের সীমানা দেয়ালের পাশের নালা থেকে বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ। তিনি উপজেলার ১৪ নম্বর বাগোয়ান ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের আশরাফ খান মাতাব্বর বাড়ির মুহাম্মদ আজমের স্ত্রী। ৮ বছর আগে তাদের বিয়ে হয়।

নিহতের ননদ ফেরদৌস আকতার জানান, ২৭ নভেম্বর রোববার থেকে নিখোঁজ ছিল ভাবি। ১ ডিসেম্বর বৃহস্পতিবার বিকালে বাথরুমে যাওয়ার সময় গন্ধ লাগে তার। তখন সে মামাকে খবর দেয়। মামা স্থানীয় ইউপি সদস্যকে খবর দিলে তিনি পুলিশকে খবর দেন। পুলিশ খবর পেয়ে নালা থেকে রোকসানা আকতারের লাশ উদ্ধার করে।

রোকসানা আকতারের ছোট বোন তাহমিনা আকতার বলেন, বোনকে মেরে ফেলা হয়েছে। এটি একটি হত্যাকা-। এ হত্যাকা-ের সঠিক বিচার চাই।
স্থানীয় ইউপি সদস্য উদয় দত্ত অক বলেন, বিকাল ৫টার দিকে খবর পেয়ে পুলিশসহ ঘটনাস্থলে পৌঁছি। পরে বাড়ির পেছনের টয়লেটের পাশের নালা থেকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন।

রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেব শীল বলেন, গৃহবধূ রোকসানা আকতারের মা জান্নাতুল ফেরদৌস বাদি হয়ে রাউজান থানায় মামলা করে। ঘটনার পর রোকসানার স্বামী আজম ও শাশুড়িকে আটক করেছে পুলিশ। রোকসানা আকতারের মৃত্যু রহস্য উদঘাটনে পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে।