দেশ থেকে গণতন্ত্র নির্বাসিত : শাহাদাত

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, ক্ষমতা হারানোর ভয়ে সরকার বেপরোয়া হয়ে গেছে। আওয়ামী লীগের নেতারা মুখে মুখে একটা বলে তার বিপরীত কাজ করে। তারা দেশ থেকে সুষ্ঠু রাজনৈতিক পরিবেশ বিতাড়িত করেছে। বর্তমানে দেশ থেকে গণতন্ত্র নির্বাসিত। মানুষের বাকস্বাধীনতায় তালা মেরে দেওয়া হয়েছে। গণমাধ্যমের স্বাধীনতা হরণ করে নেওয়া হয়েছে। সরকারের এসব অপকর্মের জবাব দিতে তিনি শনিবারের বিএনপির সমাবেশ সফল করার আহ্বান জানান।

তিনি শুক্রবার বিকালে পাহাড়তলী থানা বিএনপির উদ্যোগে শনিবার বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সমাবেশ সফল করতে সাগরিকা ও অলংকার মোড়ে লিফলেট বিতরণকালে একথা বলেন।

তিনি বলেন, শনিবার চট্টগ্রামে জনগণের সমাবেশে চট্টগ্রামবাসী ও দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে শামিল হতে হবে। এ জন্য গণতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত প্রতিটি নেতাকর্মীকে ইস্পাত দৃঢ় ঐক্য নিয়ে রাজপথে থাকতে হবে। চট্টগ্রাম বিভাগীয় সমাবেশ সফল করতে জনগণের সাথে দলের নেতাকর্মীদের সম্পৃক্ততা তৈরি করতে হবে।

লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন মহানগর বিএনপি আহ্বায়ক কমিটির সদস্য আহমেদুল আলম চৌধুরী রাসেল, পাহাড়তলী থানা বিএনপির সাধারণ সম্পাদক জসীম উদ্দীন জিয়া, মহানগর বিএনপির সাবেক সহ স্বেচ্ছাসেবক সম্পাদক আরিফ মেহেদী, ওয়ার্ড বিএনপির সভাপতি খাজা আলাউদ্দিন, মহানগর যুবদলের সহ সভাপতি দিদারুল ফেরদৌস, বিএনপি নেতা নূর সেলিম বাঙালী, রায়হান মাহমুদ, জাফর আহমেদ, হারুন চৌধুরী, হারুন পাটোয়ারী, সৌরভ শাহীন, পাহাড়তলী থানা যুবদলের সভাপতি কুতুব উদ্দিন, মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন এরশাদ, ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মো. ইসমাইল, বিএনপি নেতা নাজিম উদ্দিন, ফখরুল হাসান রাজু, নেজাম উদ্দিন বুলু, থানা শ্রমিক দলের সভাপতি জাকির হোসেন মিন্টু, সাধারণ সম্পাদক বশর আহম্মেদ প্রমুখ। বিজ্ঞপ্তি