কিশোর গ্যাংয়ের ছুরির আঘাতে ইজারাদার খুন

নিজস্ব প্রতিনিধি, পটিয়া »

কিশোর গ্যাংয়ের ছুরির আঘাতে মৃত্যুর সঙ্গে লড়ে পটিয়ায় পৌরসভার এক ইজারাদার খুন হয়েছেন। তার নাম মো. আবদুল মান্নান (৫০)। তিনি পটিয়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের হাবিবুর পাড়া গ্রামের চান্দু মিঞা সওদাগরের পুত্র। গতকাল শুক্রবার সকাল ১০টায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ২৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পটিয়া পৌরসভায় ১০টাকার পার্কিং চার্জ নিয়ে স্থানীয় ওমর আলী (৪৬) নামের এক ব্যক্তির সঙ্গে ৩০ জানুয়ারি দুপুর ১টায় ইজারাদারের কর্মচারীর সঙ্গে বাকবিত-া হয়। এ ঘটনাটি ওমর আলীর পুত্র কিশোর গ্যাংয়ের সদস্য মোহাম্মদ সোহেলকে জানান। সোহেল ক্ষুব্ধ হয়ে আরো কিছু কিশোর গ্যাংয়ের সদস্য নিয়ে ঘটনাস্থলে গিয়ে অতর্কিতভাবে ইজারাদার আবদুল মান্নান ও মো. বদিউল আলমকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করলে চিকিৎসাধীন অবস্থায় ৪ দিন পর শুক্রবার সকাল ১০টায় মান্নান মারা যায়।
এদিকে, ছুরিকাঘাতের ঘটনায় পটিয়া থানা পুলিশ ওমর আলী (৪৬) কে গ্রেফতার করেছেন।

এর আগে ছুরিকাঘাতে আহত ইজারাদারের কর্মচারী বদিউল আলমের (৪২) ভাই বাদি হয়ে মো. সাইফুল ইসলাম পটিয়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর- ১।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানিয়েছেন, পৌরসভার ১০ টাকার পার্কিং চার্জ নিয়ে ইজারাদারের সঙ্গে কিশোর গ্যাংয়ের পিতা ওমর আলীর বাকবিত-া হয় এবং ছুরিকাঘাতে দুইজনকে আহত করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা রেকর্ড করা হয়েছে এবং মামলার প্রধান আসামি ওমর আলীকে গ্রেফতারও করা হয়েছে। ঘটনায় জড়িত অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।